মণিরামপুরে চুরি করা মালামালসহ দুই চোরকে আটক করেছেৃ পুলিশ

মামুনূর রশিদ লালটু,মণিরামপুরে (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে চুরি করা মালামালসহ দুই চোরকে আটক করেছেৃ পুলিশ।শনিবার ভোর চারটার দিকে খেদাপাড়া ক্যাম্প পুলিশ রাজগঞ্জ-পুলেরহাট সড়কের গাঙ্গুলিয়া আমতলা এলাকা থেকে তাদের আটক করে। এসময় একটি মোটরসাইকেল, আংটি, কানের দুল ও মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ।
আটক দুইজন হলেন, ঝিকরগাছার ইসতা গ্রামের মৃত কাদের বিশ্বাসের ছেলে হাফিজুর রহমান ও সদর উপজেলার মাহিদিয়া গ্রামের মৃত শেখ আব্দুর রাজ্জাকের ছেলে সোহানুর রহমান ডাবলু (৩০)।
ঝিকরগাছার দিগদানা গ্রামে এক প্রবাসীর বাড়িতে চুরি করে তারা ফিরছিল বলে পুলিশকে জানিয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবার শনিবার সকালে ঝিকরগাছা থানায় এসে এই বিষয়ে অভিযোগ করেছেন।
খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই গোলাম রসুল বলেন, ‘ভোর চারটার দিকে ফোর্স নিয়ে টহলে ছিলাম। এসময় সন্দেহ হওয়ায় যশোরগামী একটি মোটরসাইকেলের গতিরোধ করে আটক দুইজনের দেহ তল্লাশি করা হয়। তখন সোনার আংটি, কানের দুল ও একটি মোবাইল ফোন উদ্ধার হয়। মালামালসহ তাদের ঝিকরগাছা থানায় সোপর্দ করা হয়েছে।’
সম্প্রতি মণিরামপুরের পশ্চিম এলাকায় চুরি ডাকাতি বৃদ্ধি পাওয়ায় জনগণের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আটককৃতরা ওইসব ঘটনার সাথে জড়িত কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।