করোনা শনাক্ত হওয়ার পরের দিনই গণভবনে ডাক বিভাগের ডিজি

করোনা শনাক্ত হওয়ার পরের দিনই গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে গিয়ে দাঁড়িয়েছেন ডাক বিভাগের মহাপরিচালক সুধাংশু শেখর ভদ্র (এসএস ভদ্র)।

জানা গেছে, ডাক বিভাগের মহাপরিচালক গত ১২ আগস্ট করোনা পরীক্ষা করান। ১৩ আগস্ট তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। আর ১৪ আগস্ট জাতির জনকের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বিশেষ স্মারক ডাকটিকিট, ডেটা কার্ড উন্মোচন ও বিশেষ খামের উদ্বোধনী কাজে গণভবনে যান তিনি।

ছবিতে দেখা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেবিলে বসে উদ্বোধনী খাম, স্মারক ডাকটিকিট এবং ডেটা কার্ড উন্মোচন কাজে স্বাক্ষর করছেন আর নীল শার্ট পরা সুধাংশু শেখর ভদ্র পাশে দাঁড়িয়ে আছেন।

নিয়ম অনুযায়ী তখন তার আইসোলেশনে থাকার কথা। কিন্তু তিনি স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে গণভবনে গিয়েছেন। এ নিয়ে বিভিন্ন মহলে সামালোচনার ঝড় উঠেছে। বিশেষজ্ঞরা এসএস ভদ্রের এহেন অসচেতনমূলক কাজে বিস্ময় প্রকাশ করেছেন। ক্ষুব্ধ অভিব্যক্তি প্রকাশ করে কেউ কেউ বলছেন, সরকারের এমন গুরুত্বপূর্ণ পদে থাকা একজন দায়িত্ববান মানুষ কীভাবে এমন তায়িত্বজ্ঞানহীন কাজ করতে পারে? কেউ কেউ তার পদ নিয়েও প্রশ্ন তুলেছেন।

এ সময় গণমাধ্যম থেকে কথা বলতে সুধাংশু শেখর ভদ্রের মোবাইল নম্বরে একাধিকবার কল এবং খুদেবার্তা পাঠিয়েও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। সুত্র:সময়েরআলো