লাইটারেজ ইউনিয়নের সাধারণ সম্পাদক গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন

মো. মজিবুলহক : বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়ন (রেজিঃ বি-১৮০৩) কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক জনাব সৈয়দ শাহাদাত হোসেন মাষ্টার হার্টের সমস্যার কারনে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, আজ সোমবার সকাল আনুমানিক ১১:০০ মিনিট সময়ে অসুস্থ শ্রমিকনেতা সৈয়দ শাহাদাত হোসেন মাষ্টারকে খুলনা ইসলামীয়া ব্যাংক হাসপাতালে ভর্তি করানো হয়।

সকল পরিক্ষা নিরিক্ষা করার রিপোর্টে হার্টে দুইটি ব্লক ধরা পড়ে বলে জানান, এই অসুস্থ শ্রমিকনেতাকে ডাক্তারগন ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন, সকাল ০৯;০০টার ফ্লাইটে ঢাকা বলে নিশ্চিত করেন এবং সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন সাধারন নাবিক কল্যান ঐক্য পরিষদ (মোংলা খুলনা নোয়াপাড়া শাখা) সাধারন সম্পাদক জনাব, আমানউল্যাহ।

ইসলামী ব্যাংক হাসপাতালে অসুস্থ শ্রমিকনেতা সৈয়দ শাহাদাত হোসেনকে দেখতে যান সাধারন নাবিক কল্যান ঐক্য পরিষদ (মোংলা খুলনা নোয়াপাড়া শাখা) এর সম্মানিত সভাপতি মাস্টার মো. জাকির হোসেন পাটোয়ারী, এবং তিনিও মুঠোফোনে চট্টগ্রাম ট্রিবিউন’কে এই খবরটি নিশ্চিত করেন।

এদিকে বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়ন (রেজিঃ বিষয় ১৮০৩) কেন্দ্রীয় কমিটি অফিস সচিব মো. আবু রনি জানানঃ শ্রমিকনেতা সৈয়দ শাহাদাত হোসেন মাস্টার এর রোগ মুক্তির জন্য আজ ১০ই আগস্ট বাদ আছর লাইটারেজ শ্রমিক ইউনিয়নে (বাংলাবাজার, চট্টগ্রাম) একটি দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অসুস্থ শ্রমিকনেতা সৈয়দ শাহাদাত হোসেন মাস্টার -নাবিক তথা দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।