যশোরে দু’সাংবাদিককে করোনা মুক্ত ঘোষণা করলো সিভিল সার্জন

time vision 24

নিজস্ব প্রতিবেদক : করোনামুক্ত হলেন যশোরের দুই সাংবাদিক। রোববার বিকাল চারটার দিকে স্বাস্থ্য বিভাগ থেকে ফুল, ছাড়পত্র ও বাড়ির লকডাউন উঠিয়ে করোনা মুক্ত ঘোষণা করেন।
সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, জুলাই দৈনিক সমাজের কথা’র স্টাফ রিপোর্টার এস হাসমী সাজু ও এই পত্রিকার স্টাফ রিপোর্টার লাবুয়াল হক রিপন ও তাঁর স্ত্রী আনোয়ারা খাতুন জ্বর, কাশিসহ বিভিন্ন উপসর্গ নিয়ে অসুস্থ্য হন। পরে গেল ২৬ জুলায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ি করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। একদিন পরে ২৮ জুলাই যবিপ্রবি থেকে তাদের করোনা পজিটিভ রেজাল্ট আসে। এ সময় প্রশাসন থেকে তাদের বাড়ি লকডাউন করেন এবং তাদেরকে হোম আইসোলেশনে চিকিৎসার ব্যবস্থা করেন। এ সময়ে সুস্থ্য হয়ে উঠলে ৯ আগস্ট বিকালে সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন ফুল, ছাড়পত্র ও বাড়ি থেকে লকডাউন উঠিয়ে করোনা মুক্ত ঘোষণা করেন।
এ সময় সিভিল সার্জনের সাথে ছিলেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. আবু মাউদ, সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা আরিফ উজ্জামান, মেডিকেল অফিসার ও করোন ফোকাল পার্সন ডা. আদনান ইমতেয়াজ।
এসময় এস হাসমী সাজু মহান ¯্রষ্টার শুকরিয়া আদায় করে বলেন, ‘আলহামদুলিল্লাহ’। আল্লাহর রহমতে ও সকলের দোয়াই আজ আমি সুস্থ্য। আক্রান্ত থাকাকালীন সাংবাদিক ভাই, চিকিৎসক, বন্ধু ও সহকর্মীরা যারা ফোনে, বাড়িতে গিয়ে খোঁজ খবর নিয়েছেন তাদের ধন্যবাদ জানাচ্ছি এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি তাদের প্রতি।