ফুলবাড়িতে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে

ফুলবাড়িতে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। টাইম ভিশন ২৪

আল আমিন, ফুলবাড়ী, (দিনাজপুর) প্রতিনিধি : “বঙ্গমাতা ত্যাগ ও সাহসী সুন্দরের প্রতিক”এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বর্তমান বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার মমতাময়ী মা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মদিন উপলক্ষে ৬ জন অসহায় নারীকে সেলাই মেশিন উপহার দেওয়া হয়েছে। ৮ জুলাই উপজেলা পরিষদের হলরুমে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার ভূমি মোছাঃ কানিজ আফরোজ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নিরু শামসুন্নাহার। আরো উপস্থিত ছিলেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু,সিনিয়র সহ-সভাপতি মোঃ হারুন উর রশীদ, সাংগঠনিক সম্পাদক মোঃ ফিজারু ইসলাম ভুট্টু,সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রাশেদুজ্জামান মন্ডল,সদস্য মোঃ জাহাঙ্গীর আলম,মোঃ মোকাররম হোসেন। অনুষ্ঠানে বক্তারা বঙ্গমাতার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং তার স্মৃতিচারণ করেন।
১৯৩০ সালের ৮ জুলাই গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সম্ভ্রান্ত শেখ পরিবারে তার জন্ম। শেখ ফজিলাতুন্নেছা মুজিবের বাবার নাম শেখ জহুরুল হক ও মায়ের নাম হোসনে আরা বেগম। মহান এই ত্যাগি বঙ্গমাতার জন্য র‌ইলো অফুরন্ত ভালবাসা।