যশোরবাসীকে ঈদ উল আজহার শুভেচ্ছা : মো: সহিদুল ইসলাম

নেতা নয় নীতির পরিবর্তন চাই পির সাহেব চরমোনাই

যশোর অফিস: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যশোর জেলা পৌর শাখার সাধারন সম্পাদক মো: সহিদুল ইসলাম গাজী পবিত্র ঈদুল আজহা উপলক্ষে যশোরবাসীর প্রতি আন্তরিক মোবারকবাদ ও অভিনন্দন জানিয়েছেন।
টাইম ভিশনে প্রেরিত এক শুভেচ্ছা বাণীতে মো: সহিদুল ইসলাম গাজী যশোরের সর্বস্তরের জনতাকে আন্তরিক মোবারক জানিয়ে সকলের মঙ্গল কামনা করেন।

তিনি বলেন, সকল প্রকার ফেৎনা-ফাসাদ ছেড়ে দিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সত্যিকার দেশপ্রেমিক হিসেবে ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে কাজ করার শিক্ষা  নেয়া ও সকল ভেদাভেদ ভুলে সকলকে মানবতার কল্যাণে কাজ করা উচিত।

যশোর সদর পৌর শাখার সাধারন সম্পাদক মো: সহিদুল ইসলাম বলেন, এ বছর এমন এক মুহুর্তে পবিত্র ঈদুল আজহা উদযাপন হচ্ছে, চলমান মহামারী করোনা ভাইরাস তার পর আবার যোগ হয়েছে দেশের বিভিন্ন জেলায় বন্য পরিস্থিতি এমন অবস্থায় আমি মনে করি মধ্যবিত্তদের অনেকে এবার কোরবানী দিতে পারছেনা তাই আমাদের উচিত আমরা যারা পশু কোরবানি দিবো আমাদের আশেপাশে খোজ খবর নিয়ে তাদের বাসায় যতটুকু সম্ভব মাংস পৌছে দিব আরও একটা বিষয় খেয়াল রাখা প্রয়োজন কোরবানি পশুর বর্জ্য রক্ত ময়লা যেখানে সেখানে ফেলবো না পরিস্কার পরিছিন্নতা ঈমানের অঙ্গ চরমমোনাই পির সাহেব জিন্দাবাদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ জিন্দাবাদ।