ঝিকরগাছায় ভাইস চেয়ারম্যান সেলিম রেজাসহ নতুন ১৬জনের শরীরে করোনা শনাক্ত

ঝিকরগাছা (যশোর) অফিস: যশোরের ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সহ নতুন ১৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ দিয়ে ঝিকরগাছা উপজেলায় মোট ৯৬জন করোনায় আক্রান্ত। এর মধ্যে বর্তমানে ৫৩ জন সুস্থ হয়েছে বলে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রাশিদুল আলম বলেন, রবিবারের (২৬ জুলাই) নমুনা পরীক্ষার ফলাফলে ঝিকরগাছায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা সহ নতুন ১৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বুধ ও বৃহস্পতিবার এই দু’দিনে মোট ৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছিল। এর মধ্যে ১৬ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।
আক্রান্ত ব্যক্তিরা হলেন, সেলিম রেজা (৩৫), মোজাম্মেল হোসেন (৪৪), আঞ্জুয়ারা খাতুন (৫৩), মহসিনা খাতুন (৩৮), তাজমিনা হক (৩৯), আবুু মুছা মিন্টু (৪৮), সজিবুল হক (২৮), তানজিম আহমেদ (১৩), আশরাফুজ্জামান লিমন (৩৯), সুলতান আহমেদ (৫৫), মাহমুদুল হাসান (২৪), জিয়াদুল হক (৪৯), আব্দুর রউফ মিঠু (৫০), আছিয়া বেগম (৩৮), আব্দুল হান্নান (৫৫) এবং শেফালী বেগম (২৮)।
তিনি আরো বলেন, এ পর্যন্ত মোট ৫০৫জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তার মধ্যে ৯৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে বর্তমান ৫৩জন সুস্থ্য হয়েছেন। বাকী রোগীদের মধ্যে ৪১জন হোম আইসোলেশন এবং ০২জন হাসপাতাল আইসোলেশনে রয়েছেন।
এ ব্যাপারে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা বলেন, গত বুধবার রাতে আমার জ্বর ও সারা গায়ে ব্যথা হয়েছিল। এজন্য ২৩ জুলাই নমুনা পরীক্ষার জন্য পাঠিয়েছিলাম। আজ(২৬ জুলাই) রবিবার হাসপাতাল থেকে ফোন করে আমাকে জানিয়েছে, আমার করোনা পজিটিভ হয়েছে। তবে বর্তমানে আমি সম্পূর্ণ সুস্থ আছি। যেহেতু ফলাফল পজেটিভ তাই বাড়িতে আছি এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছি। আমার জন্য সকলে দোয়া করবেন আমি যেন দ্রুত সুস্থ্য হয়ে উপজেলাবাসীর জন্য কাজ করতে পারি।