আস্থা‌‌’র প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ জাকারিয়ার ব্যতিক্রমী প্রচার

টাইম ভিশন ২৪ ডেস্ক:আস্থা সবার জন্য স্বেচ্ছাসেবী সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ জাকারিয়া হোসেন
গত বৃহস্পতিবার আনুমানিক রাত ৩ টা ৩০ মিনিটে ঢাকা টিএসসি চত্বর থেকে সাইকেল চালিয়ে যশোরের উদ্দেশ্যে রওনা দেয়, এ সময় সাইকেলে সচেতন মূলক কিছু লিফলেট লাগানো হয়, এইসব লিফলেটে লেখা ছিল, মুজিব বর্ষের স্লোগান ৩ টি করে গাছ লাগান, রক্ত দিন জীবন বাঁচান, মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান যুবসমাজকে বাঁচান, তারুণ্য থেকে হোক থ্যালাসেমিয়া প্রতিরোধ, বিয়ের আগে রক্ত পরীক্ষা করবে ভবিষ্যৎ প্রজন্ম থাকবে নিরাপদ, দুর্যোগের জন্য অপেক্ষা না করে রক্ত দিন এখনই দিন সব সময় দিন, এবং আম জাম কাঁঠাল ও লিচুর বীজ রাস্তার দু’পাশে ছিটিয়ে ছিটিয়ে যশোরে এসে পৌঁছায় আজ শনিবার বেলা ১১ টা ৪৫ মিনিট।
সংগঠনের প্রতিষ্ঠাতা কার্য নির্বাহী পরিচালক মেহেদি হাসান শিহাব বলে জাকারিয়া কাউকে কিছু না বলে ঢাকা থেকে নিজ উদ্যোগে আস্থা স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে এমন মহৎ কাজ করেন। সংগঠন থেকে জাকারিয়ার প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা ও শ্রদ্ধা নিবেদন জানান।
জাকারিয়া জানান আমি আস্থা সবার জন্য স্বেচ্ছাসেবী সংগঠনকে অনেক ভালবাসি, তাই অবসর সময়ে সংগঠনের জন্য কিছু করার চেষ্টা মাত্র।জাকারিয়া আরো বলেন আমার অনেকটা কষ্ট হয়েছে কিন্তু তারপরও আনন্দ পাচ্ছি সংগঠনের জন্য কিছু করতে পেরে এবং নিজে একটা অভিজ্ঞতা অর্জন করে।