নাবিকদের খোলা চিঠি

রিয়াদ,মিলন, সিমুল, সোহাগ । টাইম ভিশন ২৪

টাইম ভিশন ২৪ ডেস্ক:

বরাবর
বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়ন ও বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশন

সংগঠন ও সংগঠনের নেতৃবৃন্দ গন আসসালামু আলাইকুম, আপনাদের অবগতির জন্য জানানো যাইতেছে যে এগিয়ে আসুন।  বরফ কলে ৪৫ ডিগ্রি ফাইল করে জাহাজ খালি করা বন্ধ করুন। বরফ কল জেটিতে বেকু বাদ দিয়ে ক্রেন বসাতে বাধ্য করুন।বরফ কলে ফিল্ম এস্টাইলে চাঁদা নেওয়া বন্ধ করুন চাঁদা যদি দিতে হয় টোকেন চিস্টেম চালু করতে বাধ্য করুন।

খোরাকি ভাতা নিয়ে কি চিন্তা চেতনা, কবে নাগাদ পাবো কি পাবো না, নাবিকদের মাঝে পরিষ্কার করুন এগিয়ে আসুন সংঘঠনের নেতৃবৃন্দ। বরফ কলের সমস্যার সমাধান করে দেখিয়ে দিন আমাদের ন্যায্য পাওনা খোরাকি ভাতা নিয়ে কখন কি আলোচনা হয়, বা বর্তমান প্রক্রিয়াধীন কি, নাবিকদের মাঝে বিবৃতি দেন।সকল নেতৃবৃন্দ একত্রিত হয়ে আলোচনা করুন, খোরাকি ভাতা এনে দেওয়ার ব্যবস্হা করুন। এবং এনে দেন। নাবিক কল্যান ঐক্য পরিষদ এর পক্ষ থেকে, চাঁদা বলেন ডোনেশন বলেন অনুদান বলেন নাবিক কল্যান ঐক্য পরিষদ দিতে প্রস্তুত।  নাবিকদের শান্তির জন্য আমরা চাঁদা ডোনেশন অনুদান দিতে প্রস্তত।

আমাদের পক্ষথেকে নাবিকদের শান্তির জন্য উপরোক্ত সমস্যা নিরসনের জন্য 20 হাজার টাকা অনুদান ঘোষণা করলাম। আপনিও ঘোষণা করুন। আপনার সাধ্যমতে, সাধারন নাবিকদের থেকে ৫০ টাকা খুজতে যাইয়েন না
এগুলি বন্ধ করুন, নাবিকদের নিয়ে ছিনিমিনি খেলা চলবে না। নৌ সেক্টরে একঝাক তরুন সর্বদা প্রস্তুত নেতৃবৃন্দর হাত শক্ত করার জন্য। এবং বেইমানি হাতগুলো প্রতিহত করার জন্য সকল নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করছি। তবে সঠিক নেতৃত্ব দেন এবং নাবিকদের পাশে থাকেন।

                                                                                               নিবেদক
 রিয়াদ,মিলন,সিমুল,সোহাগ

     প্রচারে : সাধারণ নাবিক কল্যাণ ঐক্য পরিষদ