জাহিদ হাসান টুকুনের আশু রোগ মুক্তি কামনায় রাজগঞ্জ প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রেস ক্লাব যশোরের সভাপতি ও দৈনিক যশোরের সম্পাদক জাহিদ হাসান টুকুনের আশু রোগ মুক্তি কামনা করে রাজগঞ্জ প্রেসকাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত। টাইম ভিশন ২৪

রাজগঞ্জ,যশোর সংবাদদাতা: প্রেসক্লাব যশোরের সভাপতি ও দৈনিক যশোর পত্রিকার প্রকাশক ও সম্পাদক
জাহিদ হাসান টুকুন মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যশোরস্থ নিজ বাস ভবনে হোম আইসোলেশনে রয়েছেন।

তাঁর আশু রোগ মুক্তি কামনা করে শনিবার বিকেলে রাজগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. রবিউল ইসলামের সভাপতিত্বে ও সম্পাদক জসিম উদ্দিনের পরিচালনায়, দৈনিক যশোর পত্রিকার স্টাফ রিপোর্টার আনিছুর রহমান, স্টাফ রিপোর্টার জি এম ফারুক হুসাইন, খেদাপাড়া প্রতিনিধি মাস্টার নজরুল ইসলাম, ঝাঁপা প্রতিনিধি ডাঃ সিরাজুল ইসলাম ও রাজগঞ্জ প্রতিনিধি হেলাল উদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠিত দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- দৈনিক যশোর পত্রিকার বার্তা সম্পাদক রেজাউল করিম রুবেল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- দৈনিক যশোর পত্রিকার স্টাফ রিপোর্টার জি এম অভি, রাজগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি এরশাদ আলী,আইসিটি ও সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক যশোর পত্রিকার খেদাপাড়া প্রতিনিধিনজরুল ইসলাম, স্টাফ রিপোর্টার আনিছুর রহমান, জিএম ফারুখ হুসাইন প্রমুখ।
এঅনুষ্ঠানের দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওঃ আশরাফুল ইসলাম।এছাড়া এ দোয়া অনুষ্ঠানে রাজগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।