ট্রাকের উপর থেকে কাঠেরগুঁড়ি পড়ে পথচারীর মৃত্যু

মণিরমাপুর, সংবাদদাতা : যশোরের মণিরামপুরে চলন্ত ট্রাকের উপর থেকে কাঠেরগুঁড়ি পড়ে কোহিনুর বেগম (৪৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ জুলাই) সন্ধ্যা ছয়টার দিকে মণিরামপুর বাজারের উত্তরমাথায় এঘটনা ঘটে।
নিহত গৃহবধূ উপজেলার দীঘিরপাড় গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী। খবর পেয়ে মণিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। তবে হাসপাতালে নেওয়ার আগেই ঘটনাস্থলে গৃহবধূর মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।
মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার হুমায়ুন কবীর বলেন, সন্ধ্যা ছয়টার দিকে ওই নারী ভ্যান যোগে যশোরের দিকে যাচ্ছিলেন। একই সময় কাঠবাহী একটি ট্রাক যশোরের দিকে যাচ্ছিল। ভ্যানটি মণিরামপুর বাজারের উত্তর মাথায় পৌঁছুলে চলন্ত ট্রাকের উপর থেকে কাঠেরগুঁড়ি তার মাথায় পড়ে। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে নিই।
বিকেলে কোহিনুর বেগম শ্বশুরবাড়ি থেকে মণিরামপুর বাজার হয়ে ভ্যানযোগে বেগারিতলার টুনিয়াঘরা গ্রামে পিতা মীর নিছার উদ্দিনের বাড়ি যাচ্ছিলেন বলে জানিয়েছেন নিহতের চাচাত ভাই শহিদুল ইসলাম।
মণিরামপুর হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মুসাব্বিরুল ইসলাম রিফাত বলেন, হাসপাতালে আনার আগেই গৃহবধূর মৃত্যু হয়েছে। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি।