করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরন করল চট্টগ্রামের তামাকুন্ডি লেইন বনিক সমিতির সভাপতি শামসুল আলম

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম প্রতিনিধি :  বৈশ্বিক মহামারী করোনা প্রতিদিন কেড়ে নিচ্ছে নামি-দামী স্ব স্ব পেশাদারীত্বে সুপ্রতিষ্ঠিত অনেক বিদগ্ধজনকে। মৃত্যুর মিছিলে সংযোজন হচ্ছে আবাল-বৃদ্ধ-বনিতা। ক্ষনে ক্ষনে শুনতে হচ্ছে বিয়োগান্তক এক একটি শোক সংবাদ। আর সেই শোকের দির্ঘশ্বাষে যুক্ত হল চট্টগ্রামে আরো একটি প্রিয় নাম। বিশিষ্ট ব্যবসায়ী তরুন সমাজসেবক চট্টগ্রাম নগরীর রিয়াজউদ্দিন বাজার তামাকুমণ্ডি লেন বণিক সমিতির সভাপতি শামশুল আলমও নিরবেই চলে গেলেন সেই না ফেরার দেশে। (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
১৬ জুন, মঙ্গলবার ভোরে প্রাইভেট হাসপাতাল সার্জিস্কোপ ইউনিট-২ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় প্রচন্ড শ্বাষকষ্ট নিয়ে মারা যান জনাব শামসুল আলম।
শামসুল আলমের পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করে জানান,শামশুল আলমকে শ্বাসকষ্টজনিত কারনে ফয়’স লেকস্থ ইউএসটিসি বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত সার্জিস্কোপ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই আজ সকালে তিনি মারা যান। শামসুল আলমের এমন মৃত্যুতে চট্টগ্রামের ব্যবসায়ী মহলে শোকের ছায়া নেমে এসেছে।