অন্যরকম পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন

বাসায় খাবার রান্না করে এতিম শিশুদের মাঝে পৌঁছে দিলেন যশোরের পুলিশ সুপার । টাইম ভিশন ২৪

টাইম ভিশন ডেস্ক :   যশোরের বর্তমান পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম। যোগদানের পর থেকেই যশোরের মানুষের মধ্যে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন যশোর জেলা পুলিশ ।

পুলিশের বিরুদ্ধে অভিযোগ যেন লেগেই থাকে লক্ষ্য করলে দেখা যাবে পুলিশের ভালো কাজের সংখ্যাই বেশী ।

তবে হাজারের মধ্যে দু একটি খারাপ কাজ যেন এক বালতি দুধে এক ফোটা আলকাতরা । যশোরের সু যোগ্য পুলিশ সুপার প্রথম থেকেই তার কাজের মাধ্যমে প্রমান করেছেন বাংলাদেশ পুলিশ জনগনের বন্ধু ।

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে তার অবদান যশোরবাসী মনে রাখবেন। যশোরের সচেতন মহল মনে করেন সকল গুনের অধিকারি পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম।

পুলিশ সুপার তার বাসায় খাবার রান্না করে পাঠিয়ে দিলেন সরকারি শিশু পরিবার (বালিকা), যশোর এ অবস্থানরত প্রায় ১২০ জন এতিম শিশুদের জন্য ।

এ বিষয়টি নিয়ে যশোরের মানুষের মাঝে ব্যাপক আলোচনা সৃস্টি করেছে। এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইজবুক পেইজেও চলছে অভিনন্দন আর শুভ কামনার ঝড়। পুলিশ সুপার অফিস সুত্রে জানাযায়,

২৪ মে ২০২০ রবিবার বিকাল ৫.৩০ ঘটিকায় যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম তার বাসায় রান্না করে সেই খাবার পৌছে দিয়েছেন যশোর সরকারি শিশু পরিবার (বালিকা), যশোর এ অবস্থানরত প্রায় ১২০ জন এতিম শিশুদের কাছে।

পুলিশ সুপার মহোদয় বলেন, আমরা জেলা পুলিশ যশোর এবং আমি ব্যক্তিগতভাবে করোনা দূর্যোগে সমাজের বিভিন্ন স্তরের মানুষের মাঝে খাবার সামগ্রী ও নগদ অর্থ প্রদান করে যাচ্ছি।

তারই ধারাবাহিকতায় এই এতিম শিশুদের জন্য আমার পক্ষ থেকে কিছু খাবার সামগ্রী বিতরণ।

এসময় পুলিশ সুপারের পক্ষ থেকে উক্ত খাবার সামগ্রী সরকারি শিশু পরিবার (বালিকা), যশোর এ পৌঁছে দেন জেলা পুলিশ যশোরের একটি দল।