পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও আহবান : মো: শহিদুল ইসলাম গাজী

যশোর অফিস : পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও আহবান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যশোর সদর পৌর শাখার সাধারন সম্পাদক মো: শহিদুল ইসলাম গাজী ।

এক প্রেস বার্তায় তিনে বলেছেন, আতংকিত নয় সর্তক হই কোভিট নোভেল ১৯ করোনা ভাইরাস থেকে মুক্তির পথ আল্লাহকে বেশি বেশি স্বরন করি। চলতে ফিরতে আল্লাহর জিকির করা সামাজিক দুরত্ব বজায় রাখা হারাম কাজ থেকে দুরে থাকা ।

আগামীকাল সোমবার পবিত্র ঈদুল ফিতর আমরা এই মহামারী ক্লান্তিলগ্নে উদযাপন করতে যাচ্ছি তাই আমাদের খেয়াল রাখা উচিত অতি আনন্দে আত্নহারা হয়ে যেন কুলাকুলি বেড়ানো ঘুরতে যাওয়া কোন পিকনিক সরগম না করি।

কারণ আপনার আমার একটু মনের খায়েশ বড়ো বিপদ ডেকে আনতে পারে তাই ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলা সদর পৌরবাশীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ।

আল্লাহ চাইলে ভবিষ্যতে আমরা আনন্দের সাথে সবাই মিলে ঈদ করতে পারবো। আরও একটা কথা বলতে চাই দেখুন ঈদের দিন আপনার আমার বাড়ি মাংস পোলাও রান্না হবে আমরা পাশের বাড়ি খোজ নিয়ে দেখি তারা কি খাচ্ছে।

এটা আমাদের ঈমানী দ্বায়িত্ব কারন কাল কেয়ামতের দিন আল্লাহর কাছে জবাবদিহী করা লাগবে । ইসলামী আন্দোলন বাংলাদেশ জিন্দাবাদ চরমোনাই পির সাহেব জিন্দবাদ