যশোরে তরুনলীগ নেতা লাইফের উদ্দ্যোগে ৪ শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

যশোর জেলা তরুণ লীগের নেতা মাহমুদ হাসান লাইফের ঈদ উপহার বিতরণ । টাইম ভিশন ২৪

স্টাফ রিপোর্টার : যশোর জেলা তরুণ লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও রামনগর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাহমুদ হাসান লাইফ ইউনিয়নটির ৩ টি ওয়ার্ডে ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় রামনগর নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ উপহার প্রদান করা হয়। প্রতিটি পরিবারে চাল, ডাল, সেমাই, চিনি, ডালডা, আলু ও পিঁয়াজ বিতরণ করা হয়েছে।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহারুল ইসলাম, অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা গোবিন্দ সরকার, যুগ্ম সম্পাদক আইয়ুব আলী, প্রচার সম্পাদক শাহাজান কবীর, মনিরুল ইসলাম হিমু, আলতাফ হোসেন, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাঃ বাবু, ছাত্রলীগ নেতা শাহীন মাহমুদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শাহারুল ইসলাম জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষ থেকে ও সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মাহমুদ হাসান লাইফকে ধন্যবাদ জানান। এ সময় শাহারুল ইসলাম সামাজিক কুৎসা রটনা থেকে বিরত থেকে সকলকে সাধ্যমত প্রতিবেশির উপর সদয় হওয়ার ও খোঁজ খবর রাখার পরামর্শ দেন। এবং করোনা আক্রান্ত হলে কী ধরনের প্রভাব বিস্তার করতে পারে তার ভয়বহতা সম্পর্কে উপস্থিত ব্যক্তিবর্গকে সতর্ক করেন৷ যার যার ধর্ম মেনে আরশের মালিকের দরবারে প্রার্থনার আহ্বান জানান। এছাড়াও সম্ভাব্য পঙ্গপাল সম্পর্কে বিস্তর আলোনা করেন৷ তিনি শাহীন চাকলাদার ও মাহমুদ হাসান লাইফের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।