যশোরে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ

যশোরে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ । টাইম ভিশন ২৪

যশোর অফিস : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি যশোরের উদ্যোগে আজ যশোর থেকে প্রকাশিত সংবাদপত্র সমূহের সম্পাদকদের কাছে অফিসগুলোতে কর্মরত চতুর্থ শ্রেণির কর্মচারীদের জন্য শতাধিক প্যাকেট আটা বিতরণ করা হয়।
একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি হারুণ অর রশিদ, তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দ আবুল কালাম শামছুদ্দীন জ্যোতি, জেলা সদস্য ও বাঘারপাড়া উপজেলা সাধারণ সম্পাদক রাকিব হাসান শাওন, সদস্য খবির শিকদার, এহসানউল্লাহ, রিয়াদ হাসান রাব্বি আজ বিকেলে এ বিতরণ কাজে অংশ নেন।
নেতৃবৃন্দ যশোর থেকে প্রকাশিত দৈনিক লোকসমাজ, দৈনিক গ্রামের কাগজ, দৈনিক কল্যাণ, দৈনিক সমাজের কথা, দৈনিক স্পন্দন, দৈনিক প্রতিদিনের কন্ঠ ও দৈনিক যশোর কার্যালয়ে যেয়ে সংবাদপত্রে কর্মরতা চতুর্থ শ্রেণির কর্মচারী ও এ সকল অফিস সাহায্য চাইতে আসা গরিব অসহায় মানুষদের জন্য তিন কেজির প্রতিটি প্যাকেট আটা বিতরণ করা হয়। পত্রিকা ভেদে ১০-১৫টি করে প্যাকেট আটা দেয়া হয় এ সব অফিসগুলোতে।
এ কার্যক্রমে অর্থায়নকারি রাকিব হাসান শাওন বলেন, আমি ও আমার সংগঠন প্রথম থেকেই করোনায় কর্মহীন মানুষদের পাশে আছি। আর সাংবাদিক সমাজ সবসময়ই আমাদের সাথে থেকেছে। এ অবস্থায় আমরা জানতে পারি যে প্রতিদিন পত্রিকা অফিসগুলোতে অসহায় মানুষ ভিড় করে সাহায়্যের জন্য। ওই সব অসহায় মানুষ ও পত্রিকা অফিসে কর্মরত নিম্ন কর্মচারীদের জন্য আমাদের এ ক্ষুদ্র প্রয়াস। আমরা পত্রিকগুলোর সম্পাদক মহোদয়গণের মাধ্যমে মানুষের পাশে দাড়াতে এগিয়ে আসার চেষ্টা করেছি মাত্র।