যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতার রমজানের শুভেচ্ছা

যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শেখ ইমামুল কবির। টাইম ভিশন ২৪

যশোর অফিস : পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রিয় যশোর বাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শেখ ইমামুল কবির।

যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, যশোর উপশহর ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক, যশোর সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি, যশোর সদর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য, যশোর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক, যশোর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শেখ ইমামুল কবির বলেন- ‘সংযম ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান।
এই মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ধর্মপ্রাণ ব্যাক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়। এই পবিত্র মাসটি হলো রহমত বরকত ও নাযাতের মাস,কেননা সকলের গুনাহগুলোকে দূরিভুত করে তার আত্নিক ও আধ্যাতিক পূর্নতার ক্ষেত্র স্মৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ কাজ থেকে বিরত থাকা। ঈমান ও তাকওয়া অর্জন করা। এই পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে যাবতীয় হিংসা বিদ্বেষ লোভ লালসা অন্যায় অত্যাচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যাক্তি ও সমাজজীবনে প্রতিফলন ঘটায়। আমি পবিত্র মাহে রমজানে যশোর জেলা সহ দেশ ও দেশের বাইরের সকলের সুখ-শান্তি ও কল্যান কামনা করছি। সেই সাথে সবাই কে মাহে রমজানে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।