যশোরের ঝিকরগাছা সরকারি এম এল মডেল হাই স্কুলের নেতৃত্বে মাঠে ধান কাটলেন শিক্ষাবোর্ডের চেয়ারম্যান

যশোরের ঝিকরগাছা সরকারি এম এল মডেল হাই স্কুলের নেতৃত্বে মাঠে ধান কাটলেন শিক্ষাবোর্ডের চেয়ারম্যান। টাইম ভিশন ২৪

ঝিকরগাছা (যশোর)অফিস : যশোরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঝিকরগাছা সরকারি এম এল মডেল হাই স্কুলের নেতৃত্বে সদর ইউনিয়নের পায়রাডাঙ্গা গ্রামের কৃষক আরব আলীর রোপনকৃত মাঠের ধান কাটেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ডক্টর মোল্লা আমির হোসেন। এসময় তার সহযোগিতায় ছিলেন উপ বিদ্যালয় পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম, ঝিকরগাছা সরকারি এম এল মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ, সহকারী প্রধান শিক্ষক এএফএম সাজ্জাদুল আলম সহ স্কুলের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা।
এই কার্ক্রমের খুশি হয়ে কৃষক আরব আলী বলেন, ঝিকরগাছা সরকারি এম এল মডেল হাইস্কুলের নেতৃত্বে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান, স্কুলের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও শিক্ষার্থীরা আমার আজ যে উপকার করলো এটা আমার সারাজীবন মনে থাকবে। আমি আমার হৃদয়ের থেকে তাদের জন্য দোয়া করি তারা যেন দীর্ঘজীবি হোক।
ঝিকরগাছা সরকারি এম এল মডেল হাইস্কুলের প্রধানশিক্ষক মোস্তাফিজুর রহমান আজাদ জানান, বর্তমান করোনা ভাইরাসকে কেন্দ্র করে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান স্যারের নির্দেশে স্কুল সংলগ্ন অসহায় কৃষকের পাশে দাড়ানোর কথা বললে আমি সামাজিক দূরত্ব বজায় রেখে স্কুলের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে এ ধান কাটা হয়েছে। কৃষকের উপকার করতে পেরে আমরা অন্যরকম আনন্দ উপভোগ করলাম।
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ডক্টর মোল্লা আমির হোসেন জানান, একজন আর একজনের বিপদে এগিয়ে আসবে এটাই যদি নিয়ম হয়। তাহলে আমার এক কৃষক ভাইয়ের বিপদে আমি ও আমাদের শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতায় উপকার করতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। পরিশেষে আমি বলতে চাই আমার মত আপনারাও আপনার প্রতিবেশীর বিপদে এগিয়ে আসেন। দেখবেন নিজের মনের মধ্যে অন্যরকম সুখ অনুভূতি সৃষ্টি হবে।