যশোরে শ্রমিক নেতা মিন্টু গাজি ও সদস্য ইমাদুল গুলিবিদ্ধ

যশোরে শ্রমিক নেতা মিন্টু গাজি ও সদস্য ইমাদুল গুলিবিদ্ধ। টাইম ভিশন ২৪

যশোর অফিস : যশোর শহরের বকচর হুশতলা এলাকায় পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের দুই সদস্য গুলিবিদ্ধ হয়েছে। আজ সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন মিন্টু গাজী (৫০) ও ইমদাদুল (৫০)। আহতদের মধ্যে মিন্টু গাজীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানো হয়েছে। আহত মিন্টু গাজী পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের সহ সাধারণ সম্পাদক ও ইমদাদুল সদস্য বলে জানা গেছে।

আহত ইমদাদুলের ভাই বদরুল সাংবাদিকদের জানান, বিকেল সোয়া চারটার দিকে ইমদাদুলও মিন্টু গাজী ইফতার কেনার জন্য হুশতলা মোড়ে যাচ্ছিল। তারা কপোতাক্ষ লায়ন্স চক্ষু হাসপাতালের পাশে এলে বিল্লাল নামে এক দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। গুলি ইমদাদুলের হাতে আঘাত করে মিন্টু গাজীর পেটে লাগে।

তিনি আরো জানান, জুয়া খেলা নিয়ে বিরোধের জের ধরে বিল্লাল তাদেরকে গুলি করে।

এ ব্যাপারে হাসপাতালের ডাক্তার মুক্তামনি জানান, মিন্টুর পেটে গুলিবিদ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। সেই কারণে তাকে ঢাকা রেফার করা হয়েছে। আহত ইমদাদুল আশঙ্কামুক্ত।

এবিষয়ে স্থানীয় ওয়ার্ডের কাউন্সিলর মো: আজিজুল ইসলাম জানান, এই ঘটনাটি ঘটেছে জুয়া খেলাকে কেন্দ্র করে । আজ বিকেলে বিল্লাল ওরফে চামরা বিল্লাল ও লিটন এই ঘটনা ঘটিয়েছে বলে জানতে পারি। জানাযায়, তিনদিন আগে মেহগুনি তলায় জুয়া খেলতে যায় বিল্লাল ও লিটন তখন ওদের কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেয় ইমাদুলের ভাইপো অনিক ও তার বন্ধু নয়ন । সেই সুত্র ধরেই আজকের এ ঘটনা ।

এ ব্যাপারে কোতয়ালী থানার ওসি অপারেশন তাসনিম আহমেদ জানান, আধিপত্য বিস্তার ও অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে।