চৌগাছায় ৫ শ কর্মহীন পরিবারের পাশে ছাত্রলীগ নেতা শামীম রেজা

চৌগাছা(যশোর)প্রতিনিধি : করোনার ক্রান্তিকালে নিজ উদ্যেগে ও সাধ্যমতো যে মানুষগুলো অসহায় মানুষদের মুখে হাসি ফুটাতে চেষ্টা করে যাচ্ছেন তাদের মধ্যেই একজন চৌগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শামীম রেজা।
ইতিমধ্যে তিনি চৌগাছা সদর ইউনিয়নে ৫০০ পরিবারকে খাদ্য সহযোগিতা করেছেন।
উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শামীম রেজা চৌগাছা সদর ইউনিয়নের মনমথপুর গ্রামের আওয়ামী লীগ নেতা আওরঙ্গজেব চুন্নুর বড় ছেলে।

শামীম রেজা বলেন, দেশের এই মহামারির (করোনা) ক্রান্তিলগ্নে অসহায়দের পাশে দাড়ানোটাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রীর শেখ হাসিনা ঘোষিত করোনা প্রতিরোধের যুদ্ধে সামিল হওয়া বলেই আমি মনে করি। প্রকৃত বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসীরা কখোনো সুযোগ সন্ধানী হয়না। যে কোনো দূর্দিনে দেশের কল্যানে অসহায় মানুষের পাশে দাডিয়ে তাদের দুঃখ ভাগ করে নেওয়াটাই রাজনীতি এবং এটাই আমার নেতার বঙ্গবন্ধুর আদর্শ।
১৩ এপ্রিল থেকে সাবেক এই ছাত্র নেতা ইউনিয়নরে বেড় গোবিন্দপুর, দিঘলসিংহা, কয়ারপাড়া, চাঁদপুর, মনমথপুর ও লস্করপুর গ্রামে রাতের আধারে এই খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন। খাদ্য সামগ্রী মধ্যে আছে চাল, আটা, তেল, গোলআলু, চিড়া ইত্যাদি।
এসব খাদ্য সহায়তা পৌছে দেয়ার সময় শামীমের রেজার সাথে ছিলেন তার বন্ধু কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার মনিরুল ইসলাম রকিসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় গ্রামবাসী।