যশোরে ৩ লক্ষ টাকার ঔষধ দেবেন মোহাম্মদ আলী জিন্নাহ

মোহাম্মদ আলী জিন্নাহ

যশোর অফিস : করোনা ভাইরাস সংক্রমণ সতর্কতায় সারাদেশ অচল অবস্থা বিরাজমান। এমন পরিস্থিতিতে সব থেকে বেশী বিপাকের মধ্যে রয়েছে দিন আনা, দিন খাওয়া প্রন্তিক পর্যায়ের খেটে খাওয়া দরিদ্র শ্রেনীর মানুষরা।

ভয়াবহ করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মোকাবেলায় জেলার বিভিন্ন জায়গায় লকডাউনে কর্মহীন হয়ে দুর্দিনের মধ্যে পড়েছে এলাকার অধিংশ পরিবার।

এই সময়ে প্রথম রোজা থেকে ৩ লক্ষ টাকার ওষুধ বিতরণ করবেন যশোর ঝিকরগাছা উপজেলার মোহাম্মদ আলী ক্লিনিকের মালিক ও এইচআর পরিষদের সভাপতি তরুন সাংবাদিক মোহাম্মদ আলী জিন্নাহ । মুঠোফোনে টাইম ভিশন ২৪কে মোহাম্মদ আলী জিন্নাহ জানান, মানুষ মানুষের জন্য এ কথা চিন্তা করে এইচ আর পরিষদের উপদেষ্টা জনাব মোস্তফা পাভেল রায়হান (জেলা ও দায়রা জজ ) ও ডাক্তার আলমগীর খান (এক্স সিভিল সার্জন) পরামর্শ অনুযায়ী এই সিদ্ধান্ত নেয়া হয়েছে ।

এইচ আর পরিষদের সভাপতি সাংবাদিক মোহাম্মদ আলী জিন্নাহ আরো বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে করোনাভাইরাস সংক্রমণ থেকে এড়াতে পরামর্শ ও বিশেষ কিছু বিভিন্ন প্রয়োজনীয় ঔষধ যেমন ডায়াবেটিক প্রেসার প্রোবায়োটিক মাল্টিভিটামিন রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি মেডিসিন ও ক্যালসিয়াম ইত্যাদি ঔষধ ফ্রী বিতরণ করা হইবে ।

 

সামাজিক দূরত্ব বজায় নিশ্চিত করে পহেলা রমজান থেকে স্টক থাকা পর্যন্ত প্রতিদিন সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বিতরণ কার্যক্রম চলবে।

যোগাযোগের জন্য মোহাম্মদ আলী ক্লিনিক ঝিকরগাছা,যশোর ।