পিপিই পরা মেডিকেল রিপ্রেজেন্টেটিভের মৃত্যু

কাশিপুরের গড়িয়ারপাড় এলাকায় রাস্তার পাশে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) পরা অবস্থায় বেক্সিমকো ফার্মার এরিয়া ম্যানেজার সুজিত হালদারের মৃত্যু হয়েছে। করোনা আতঙ্কে কেউ তার কাছে যায়নি।

আজ বুধবার সকালে এই ঘটনা ঘটে। এয়ারপোর্ট থানার উপপরিদর্শক (এসআই) ওয়ারেজ এবং শের-ই বাংলা মেডিকেল কলেজের (শেবাচিম) পরিচালক ডা. বাকীর হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের গড়িয়ারপাড় এলাকায় রাস্তার পাশে জ্ঞান হারানো অবস্থায় পড়ে থাকা ব্যক্তির নাম সুজিত হালদার (৪০)। তিনি বেক্সিমকো ফর্মাসিটিউকাল কোম্পানির এরিয়া ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। তার সঙ্গে মো. শাহে নেওয়াজ নামে একজন সহযোগী রয়েছেন।

শাহে নেওয়াজ জানান, বরিশাল থেকে তারা গৌরনদী উপজেলায় যাচ্ছিলেন। পথে মোটরসাইকেল দাঁড় করিয়ে রাস্তার পাশে একটি গাছের উপর বসে পড়েন। এর একটু পরেই তিনি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন এবং শ্বাসকষ্ট শুরু হয়। এ সময় এয়ারপোর্ট থানা পুলিশকে খবর দেওয়া হয়।

খবর পেয়ে এয়ারপোর্ট থানার উপপরিদর্শক (এসআই) ওয়ারেজসহ একটি টিম ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করে।

হাসপাতাল সূত্রে জানা যায়, সুজিত হালদার নামের ওই ব্যক্তিকে হাসপাতালের করোনা ওয়ার্ডে আইসোলেশনে রাখা হয়েছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।

পিএনএস