যশোরে রবীন্দ্রনাথ ঠাকুর ও কাজী নজরুল ইসলাম স্মরনে আলোচনা

টাইমভিশন২৪:থামিস না চল, পথের স্রোতে চলতেই চাই- হয় নি বলা যে সব কথা, বলতেই তাই।’
এই শ্লোগানকে সামনে রেখে আজ শুক্রবার সকাল ১০ টায় নাট্যকলা সংসদ, ইন্সটিটিউট, যশোরে “দ্যোতনা সাহিত্য পরিষদ, যশোর” আয়োজিত বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম প্রয়ান স্মরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ও কলামিস্ট জনাব আমিরুল ইসলাম রন্টু। সংগঠনের সভাপতি কবি অধ্যক্ষ ড. শাহনাজ পারভীন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা, বিশিষ্ট সংস্কৃতিজন ও বাচিকশিল্পী জনাব সাধন দাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি, সংগঠক ও সপ্তাহে একটি বই পড়ি’র কর্ণধার, সংগঠনের নির্বাহী সদস্য কবি শাহাজাহান কবীর, সংগঠনের উপদেষ্টা ও সম্পাদক, নাট্যকলা সংসদ, জনাব এড. চুন্নু সিদ্দিকী।

সংগঠনের সম্পাদক কবি শাহরিয়ার সোহেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচক হিসাবে উপস্থিত ছিলেন কবি মাজেদ নওয়াজ, কবি এড. জি এম মূছা, কবি তহীদ মনি, সাংবাদিক দেওয়ান মোর্শেদ আলম, শিক্ষা বিষয়ক কর্মকর্তা জনাব ওহীদুজ্জামান, কবি গাজী শহিদুল ইসলাম। অনুষ্ঠানে কবিতা পাঠ করেন কবি অরুণ বর্মন, কবি এম এ কাসেম অমিয়, কবি মামুন আজাদ, কবি রাজ পথিক, কবি শহীদুজ্জামান মিলন, কবি রহীম বাদশাহ, ছড়াকার কামাল মুস্তাফা, কবি সীমান্ত বসু প্রমুখ। দ্যোতনা সাহিত্য পরিষদ, যশোর
প্রতি মাসের দ্বিতীয় শুক্রবার সাহিত্য বিষয়ক আলোচনা ও কবিতা পাঠের আয়োজন করবে।