যশোরে ডায়মন্ড ওয়ার্ল্ডের শো-রুম উদ্বোধনে নায়িকা দেখতে জনতার ভিড়

ওবাইদুল ইসলাম অভি:যশোরে ডায়মন্ড ওয়ার্ল্ডের শো-রুম উদ্বোধনে নাইকা দেখতে জনতার ভিড়।

অলংকারে আভিজাত্যের ছোঁয়া নিয়ে আন্তর্জাতিক মান ও অত্যাধুনিক ডিজাইনের ডায়মন্ড ওয়ার্ল্ডের জুয়েলারি পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিতে যশোরে উদ্বোধন করা হল নতুন শো-রুম।

বৃহস্পতিবার  ফিতা কেটে শো-রুমটি উদ্বোধন করেন চিত্র নাইকা মৌসুমি ও এফবিসিসিআইয়ের পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা।

দুপুর ১২ টা ৩০ মি: শহরের গাড়িখানা রোডের আলাউদ্দিন টাওয়ারে এ শোরুম উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ছিত্র নায়ক ওমরসানি,জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন,জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনসহ রাজনৈতিক  ব্যবসায়িক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। শো-রুমটি উদ্বোধনের পরই ক্রেতা ও দর্শনার্থীদের ঢল নামে। ক্রেতাদের হাতে আন্তর্জাতিক মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারি পণ্য তুলে দিতে যশোর শহরের প্রাণ কেন্দ্র গাড়িখানা রোডে স্থাপন করলো দেশের জুয়েলারিতে প্রথম ও এক নম্বর খ্যাতি অর্জনকারী জুয়েলারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড লি:।

নতুন শোরুমটির উদ্বোধনী দিনটি স্মরণীয় এছাড়াও ক্রেতা পাবেন শর্তসাপেক্ষে আকর্ষণীয় ডায়মন্ড পন্য।

নতুন শো- রুম উদ্বোধন উপলক্ষে ও উদ্বোধনী দিনটি স্মরণীয় করে রাখতে শুধুমাত্র ডায়মন্ড ওয়াল্ডের যশোর শাখায় ১৪ ডিসেম্বর পর্যন্ত থাকছে ডায়মন্ড জুয়েলারির উপর ২৫% ছাড় গোল্ড জুয়েলারি এর মেইকিং চার্জ এর উপর ৫০% ছাড় এছাড়াও উদ্বোধনী দিনে শর্ত সাপেক্ষে প্রথম ১০০ জন ক্রেতাকে ফ্রি ডায়মন্ড জুয়েলারি পন্য প্রদানের ঘোষনা করেন প্রতিষ্ঠানটি।