ঠাকুরগাঁওয়ের সড়কে প্রাণ গেল দুই ব্যবসায়ীর, চিকিৎসাধীন-১

মোঃ ফরিয়াদ আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের ফাড়াবাড়ি বাজার সংলগ্ন রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরো একজন।
শনিবার রাত সাড়ে ৮ টায় ফাড়াবাড়ি হতে শহরের দিকে আসার সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলার সেনুয়া ইউনিয়নের চামেশ্বরী গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে মিন্টু (৩৫) ও আকচা ইউনিয়নের ফাড়াবাড়ী গ্রামের আফাজউদ্দীনের ছেলে হাসান (৩০) । একই গ্রামের ফিরোজ হাসান আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।
এলাকাবাসি ও প্রত্যক্ষদশী সূত্রে সূত্রে জানা যায়, নিহত দুজনেই অটো রিক্সা চালক। পাশাপাশি তাড়া কাচামালের ব্যবসা করে থাকেন। জেলা শহরে টাকা নেওয়ার জন্য ফারাবাড়ি থেকে শহরের দিকে আসছিলেন। রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। পরে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষনা করে।
ঠাকুরগাঁও ফায়ার এন্ড সিভিল সার্ভিসের লিডার আজাদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায়। সেখানে একটি মোটরসাইকেল গাছের সাথে ধাক্কা খায়। মোটরসাইকেলে তিনজন আরোহী ছিলেন। আমরা তাদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসি৷

দুইজনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে
ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নুরুজ্জামান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগে দুজন মারা গেছেন৷ অপর একজনের চিকিৎসা চলমান রয়েছে৷
এ ঘটনায় ওই এলাকায় শোকের মাতম নেমে এসেছে।