নিজস্ব প্রতিবেদক:
যশোরের ঝিকরগাছায় দুর্বৃত্তদের অতর্কিত হামলায় ৫ জন আহত হয়েছেন। পূর্ব শত্রুতার জের ধরে বুধবার রাতে গদখালীর বোধখানা বাজারে এ ঘটনা ঘটে। আহতরা যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আহতরা হলেন, একই গ্রামের সরোয়ার হোসেনের ছেলে অনিক হোসেন ও ইকরামুল হোসেন মানিক, মোসলেম আলীর ছেলে মোস্তাফিজুর রহমান, কদম আলীর ছেলে আব্বাস আলী ও মন্টু হোসেনের ছেলে পিয়াল হোসেন। এরমধ্যে দা’য়ের আঘাতে অনিক ও মানিকের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইকরামুল হোসেন মানিক জানান, বুধবার সন্ধ্যার পর ইমালের দোকান থেকে আমি ও মোস্তাফিজুর একসঙ্গে ফিরছিলাম। এ সময় হঠাৎ বোধখানা গ্রামের মেহেরের ছেলে মাসুদ, রাশেদ আলী কেকোর ছেলে শাওন ও রিপন, তৈয়ব আলীর ছেলে সাগর, কল্লোল, বুলবুল, কনার ছেলে রায়হান, লেকোর ছেলে বাবু ও ইয়ার ছেলে সজিব হকস্টিকসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়। এ সময় আমার ছোট ভাই অনিক এগিয়ে এলে তার মাথায় দা দিয়ে মাসুদ কোপ দিয়ে জখম করে। আমাদের ডাকচিৎকারে অন্যরা এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে।

তিনি বলেন, ইউপি নির্বাচনে মেম্বার পদে পরাজিত প্রার্থী মোখলেছুর রহসানের পক্ষে আমরা কাজ করেছিলাম। সেই শত্রুতার জের ধরেই এই হামলা বলে দাবি তার।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন ভক্ত বলেন, ঘটনা শুনেছি। তবে এখনও কোনো অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ঝিকরগাছার আরও সংবাদ > >কমিউনিটি পুলিশিং ও সমাজসেবায় বিশেষ অবদানে অ্যাওয়ার্ড পেলেন ঝিকরগাছার ওসি
ঝিকরগাছার আরও সংবাদ > >ঝিকরগাছার গদখালীতে আইন শৃঙ্খলা রক্ষায় মতবিনিময় সভা
ঝিকরগাছার আরও সংবাদ > >ঝিকরগাছায় শেখ রাসেলের জন্মদিনে আলোচনা ও দোয়া মাহফিল
ঝিকরগাছার আরও সংবাদ > >শেখ কামালের জন্মদিনে ঝিকরগাছায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা ও দোয়া মাহফিল