জেল হত্যা দিবসে ঝিকরগাছায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা ও দোয়া মাহফিল

ঝিকরগাছা(যশোর)প্রতিনিধি:

যশোরের ঝিকরগাছায় জেল হত্যা দিবসে জাতীয় চার নেতাকে স্মরণ করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। বৃহস্পতিবার সন্ধ্যায় দিবস উপলক্ষে দলীয় কার্যালয় প্রাঙ্গণে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে সংগঠনটি।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন যুগ্ম-আহ্বায়ক আজাহারুল ইসলাম লাবু, সদস্য মাহমুদ মুকুল, প্রিন্স আহমেদ, সেলিম হোসেন, মিন্টু মিয়া ও মিজানুর রহমান।

পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা কলিম উদ্দিন বাবু, প্রশান্ত বিশ্বাস কাটু, সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহাসিন রেজা, হাজিরবাগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, গদখালীর সাধারণ সম্পাদক রনি আহমেদ, বাঁকড়ার নুরুজ্জামান আকাশ, শিমুলিয়ার ফারুক কামাল, তুহিনুর রহমান ও গদখালীর মুন্সী আবুল হোসেন।

বক্তারা বলেন, ১৫ আগস্ট পরিবারসহ জাতির পিতাকে নির্মম হত্যাকাণ্ডের পর তিন মাসেরও কম সময়ের মধ্যে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামারুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে নির্মমভাবে হত্যা করা হয়।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঝিকরগাছা পৌরসভার কামরুজ্জান শাহীন,, শাকিল খান,নজরুল ইসলাম, হাজিরবাগের দপ্তর সম্পাদক ওয়াসিম আকরাম, আজিজুল ইসলাম,নির্বাসখোলার আজমিনুর রহমান নয়ন, শওকত আলী ইমন, মাহবুবুর রহমান, আব্দুল গফুর তোতা, আশরাফুল ইসলাম, গদখালীর আবুল কালাম, আরিফ হোসেন, রাজিব,জুয়েল, নুর সালিক,রিক্তো হুসাইন, গঙ্গানন্দপুরের রিফার, শিমুলিয়ার মিটুল,নয়ন, নাভারণের রিজু আহমেদ প্রমুখ।

এছাড়াও দিবসটি উপলক্ষে শংকরপুরের নায়ড়ায় আলোচনা ও দোয়া মাহফিল করে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ।