1. news.jessore@gmail.com : admin :
  2. timevision24@gmail.com : Time Vision : মিল্টন খাঁন
  3. gmovi67@gmail.com : টাইম ভিশন : টাইম ভিশন
  4. : greeceman :
  5. : wp_update-WzDVvfuT :
  6. : wpcron95c603b9 :
দেশে ফিরলেন আরও ১৫১ বাংলাদেশি - Time Vision 24
May 26, 2024, 5:13 am

দেশে ফিরলেন আরও ১৫১ বাংলাদেশি

  • আপডেট টাইম : শুক্রবার, জুন ১২, ২০২০
  • 22 বার

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে মালয়েশিয়া আটকে পড়া শিক্ষার্থী, পর্যটক ও নানা পেশার ১৫১ বাংলাদেশিকে ফিরিয়ে এনেছে বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

শুক্রবার বিকেল ৫টা ৪০ মিনিটে বিশেষ ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে স্থানীয় সময় বিকে ৩টা ৫০ মিনিটে ১৫১ জন যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করে বাংলাদেশ সময় বিকেল ৫টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে।

এর আগে শুক্রবার সকাল ৮টা ৫০ মিনিটের দিকে ৪৩ মালয়েশিয়ান নাগরিক ও সে দেশে স্থায়ীভাবে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের নিয়ে ঢাকা থেকে কুয়ালালামপুরের উদ্দেশ্যে উড্ডয়ন করে ইউএস-বাংলার বিশেষ ফ্লাইট।

মালয়েশিয়ার কুয়ালালামপুরে অবস্থিত বাংলাদেশ দূতাবাস ও বাংলাদেশে অবস্থিত মালয়েশিয়ান দূতাবাসের সার্বিক তত্ত্বাবধানে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে বিশেষ ফ্লাইটটি পরিচালনা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারণে গত তিন মাসের অধিক সময় মালয়েশিয়ার বিভিন্ন প্রদেশে আটকে রয়েছে অসংখ্য বাংলাদেশি। আকাশপথে যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ার কারণে কোনোভাবেই দেশে ফিরতে পাড়ছিলেন তারা। এমতাবস্থায় বাংলাদেশ ও মালয়েশিয়ার সরকারের মধ্যস্থতায় মালয়েশিয়া থেকে বাংলাদেশিদের ফিরিয়ে আনতে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় ইউএস-বাংলা এয়ারলাইন্স।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..