1. news.jessore@gmail.com : admin :
  2. timevision24@gmail.com : Time Vision : মিল্টন খাঁন
  3. gmovi67@gmail.com : টাইম ভিশন : টাইম ভিশন
  4. : greeceman :
  5. : wp_update-WzDVvfuT :
  6. : wpcron95c603b9 :
যশোরে পাওনা টাকা চাওয়ায় নারীকে মারপিট ও এসিড মারার হুমকি - Time Vision 24
May 26, 2024, 6:25 am

যশোরে পাওনা টাকা চাওয়ায় নারীকে মারপিট ও এসিড মারার হুমকি

  • আপডেট টাইম : শনিবার, আগস্ট ১২, ২০২৩
  • 21 বার

টাইমভিশন

যশোরে পাওনা টাকা চাওয়ায় এক নারীকে মারপিট করে এসিড দিয়ে শরীর ঝলসে দেয়ার হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার ওই নারীর মা মুজিব সড়ক জাগরণী চক্রের সামনের বাসিন্দা ফাতেমা তুজ জোহরা পশ্চিম বারান্দীপাড়ার রিয়াজুল ইসলাম রিয়াজসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ তদন্তে মাঠে নেমেছে পুলিশ।

অভিযোগে ফাতেমা তুজজোহরা উল্লেখ করেন,প্রায় দেড় বছর আগে রিয়াজ একটি প্রাইভেটবার বিক্রি করার জন্য বাদীর সাথে যোগাযোগ করেন।ফাতেমা ওই কারটি কিনতে রাজী হন। এজন্য রিয়াজকে দুই লাখ ১০ হাজার টাকা দেন ফাতেমা। এ সময় ফাতেমাকে ওই প্রাইভেটকার না দিয়ে ওই গাড়ির কাগজ দেয়া হয়। পরে কেনা গাড়ি চাইলে নানা ধরণের তালবাহানা করতে থাকে রিয়াজ। মাঝে মধ্যে গাড়িটি ফাতেমাকে ব্যবহারের জন্য দেয় কিন্তু পরে গাড়িটি নিয়ে নেয় রিয়াজ।

এক পর্যায় জানায় গাড়িটি পুলিশের কাছে আটক হয়েছে এ কথা বলে গাড়ির কাগজও নিয়ে নেয় রিয়াজ। পরবর্তিতে ফাতেমা জানতে পারেন গাড়িটি অন্যের কাছে বিক্রি করে দিয়েছে। পরে তার পাওনা টাকা ফেরত চাইলে ৫০ হাজার টাকা ফেরত দেয় রিয়াজ। যা নন জুডিসিয়াল স্টাম্পে লিখিত রাখা হয়। বাকি টাকা ফেরত চাইলে ক্ষিপ্ত হয়ে উঠে রিয়াজ। গত ২৫ জুলাই রিয়াজসহ আরও কয়েকজন ফাতেমার বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় বাড়িতে ছিলেন না ফাতেমা। তার মেয়ে সাদিয়া রহমান লিভি প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে রিয়াজসহ অন্যরা সাদিয়াকে মারপিট করে ও পাওয়া টাকা চাইলে শরীরে এডিস মেরে ঝলসে দেয়ার হুমকি দিয়ে চলে যায়। বাধ্য হয়ে ফাতেমা কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই খান মাইদুল ইসলাম অভিযোগ তদন্তে মাঠে নেমেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..