1. news.jessore@gmail.com : admin :
  2. timevision24@gmail.com : Time Vision : মিল্টন খাঁন
  3. gmovi67@gmail.com : টাইম ভিশন : টাইম ভিশন
  4. : greeceman :
  5. : wp_update-WzDVvfuT :
  6. : wpcron95c603b9 :
আওয়ামী লীগ কারো হুমকি-ধামকি ভয় পায় না : লোকমান ডাকুয়া - Time Vision 24
May 26, 2024, 5:18 am

আওয়ামী লীগ কারো হুমকি-ধামকি ভয় পায় না : লোকমান ডাকুয়া

  • আপডেট টাইম : সোমবার, মে ২২, ২০২৩
  • 37 বার

বরিশাল বাকেরগঞ্জের মেয়র লোকমান ডাকুয়া বলেন আওয়ামী লীগ কারো হুমকি-ধামকি ভয় পায় না

মোহসীন মোল্লা,বাকেরগঞ্জ,বরিশাল থেকে:আওয়ামী লীগ কারো হুমকি-ধামকি ভয় পায়না ৷ এদেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীন হয়েছে ৷ আগামী নির্বাচনে জনগন আবার আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করবে ৷ বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া আজ সোমবার বিকালে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীকে হত্যার প্রতিবাদ সমাবেশে এ সব কথা বলেন ৷

প্রতিবাদ সমাবেশের পূর্বে প্রধানমন্ত্রীকে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়ার নেতৃত্বে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাকেরগঞ্জ সরকারী কলেজের সামনে গিয়ে প্রতিবাদ সভায় রূপ নেয়।

সভায় বক্তারা কঠোরর হুসিয়ারী দিয়ে বলেন এদেশে যারা ১৫ আগষ্ট, ২১ আগষ্ট হত্যাযজ্ঞ চালিয়েছে তারা আবারো স্বরযন্ত্র চালাচ্ছে। ৭১ এর পরাজিত শক্তি স্বাধীনতা বিরোধী চক্রকে আর কোনো ছাড় দেয়া হবেনা।

মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত এই ভুখন্ডে কোনা স্বরযন্ত্রকারী ও খুনিদের ঠাঁই নেই। বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসছে। আগমীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো জনগণ নৌকা বিজয় করবে।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..