1. news.jessore@gmail.com : admin :
  2. timevision24@gmail.com : Time Vision : মিল্টন খাঁন
  3. gmovi67@gmail.com : টাইম ভিশন : টাইম ভিশন
  4. : greeceman :
  5. : wp_update-WzDVvfuT :
  6. : wpcron95c603b9 :
যশোর জেলা ছাত্রলীগের শীর্ষ পদ প্রত্যাশী রহিদ - Time Vision 24
May 26, 2024, 6:33 am

যশোর জেলা ছাত্রলীগের শীর্ষ পদ প্রত্যাশী রহিদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, মে ১৬, ২০২৩
  • 30 বার

যশোর উপশহর কলেজের অনার্স ২য় পর্বের ছাত্র তৃণমূল থেকে তিল তিল করে গড়ে ওঠা নেতৃত্ব মেধাবী ছাত্রনেতা আইনুল হক রহিদ

টাইমভিশন24:যশোর জেলা ছাত্রলীগের নেতা হতে চান যশোর উপশহর কলেজের অনার্স ২ য় পর্বের ছাত্র আইনুল হক রহিদ পারিবারিকভাবে আইনুল হক রহিদ আওয়ামী পরিবারের সন্তান। আইনুল হক রহিদ জানায় , ‘তিনি ২০১৫ সাল থেকে এহসানুর রহমান লিটু, সৈয়দ মনসুর আলম,খান আরিফুজ্জামান সবুজ, হাবিবুর রহমান টমাস ও শামীম আহমেদ রনির হাত ধরে যশোর জেলা ছাত্রলীগের রাজনীতি শুরু করেন ।

৫ নং উপশহর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য নাজমুল হাসান দিপু জানায়, আইনুল হক রহিদ শীর্ষ পদ পেলে উপশহর এর প্রতিটা ছাত্রলীগের কর্মীরা ভালো থাকবেন।
উপশহর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক দিদার হোসেন বলেন, আইনুল হক রহিদ শীর্ষ স্থানে গেলে উপশহর কলেজ ছাত্রলীগের প্রতিটি কর্মী ভালো থাকবে।
উপশহর তরুনলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক সাকিব হাসান জানায়, আইনুল হক রহিদ যশোর জেলা ছাত্রলীগের যোগ্য স্থানে গেলে, উপশহর ইউনিয়ন ছাত্রলীগ,উপশহর কলেজ ছাত্রলীগের সকল নেতা সর্বদা সবসময় কর্মীরা ভালো থাকবে।

পারিবারিক অনুপ্রেরণায় স্কুল জীবন থেকে তার ছাত্রলীগের প্রতি প্রেমের জন্ম হয়। সেই প্রেমের টানেই তিনি ছাত্রলীগের কর্মী হিসেবে কাজ শুরু করেন। প্রচণ্ড গরমে অসহায় পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন শীতকালে অসহায় দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ এবং প্রতিবছরের ন্যায় পবিত্র ঈদুল আযহা ঈদুল ফিতরের অসহায়দের মাঝে সেমাই চিনি বিতরণ করেন । বর্তমানে যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সদর উপজেলা ছাত্রলীগের সদস্য খান আরিফুজ্জামান সবুজ হাবিবুর রহমান টমাস ও শামীম আহম্মেদ রনির নেতৃত্বে সক্রিয় আছেন। তার চাচা এহসানুর রহমান লিটু যশোর জেলা আওয়ামী লীগের সন্মানিত সদস্য আরেক মামা যশোর জেলা যুবলীগের সন্মানিত সদস্য । তিনি ২০১৯ সালে বাংলাদেশ আওয়ামী তরুণলীগ যশোর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক হয় এবং পরে ২০২০ সালে যশোর জেলা ছাত্র কল্যাণ ফেডারেশন প্রচার সম্পাদকের দায়িত্ব পান। যশোর জেলা ছাত্রলীগের নেতার দায়িত্ব পেলে তিনি সংগঠনটি

পরিচ্ছন্ন সংগঠনে পরিণত করবেন। সাধারণ ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধু প্রেম জাগরণে কাজ করবেন। শেখ হাসিনার নেতৃত্বে ছাত্রছাত্রীদের ঐক্যবদ্ধ করবেন। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে দেশপ্রেমের পাশাপাশি সঠিক ইতিহাস চর্চায় ছাত্রছাত্রীদের আগ্রহ বৃদ্ধি করার জন্য কাজ করবেন। বঙ্গবন্ধু’র ছাত্রলীগকে যেন কেউ বির্তকিত করতে না পারে সেই বিষয়ে সর্বদা সোচ্চার থাকবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..