1. news.jessore@gmail.com : admin :
  2. timevision24@gmail.com : Time Vision : মিল্টন খাঁন
  3. gmovi67@gmail.com : টাইম ভিশন : টাইম ভিশন
  4. : greeceman :
  5. : wp_update-WzDVvfuT :
  6. : wpcron95c603b9 :
শাস্তির বদলে অধিনায়কত্ব পেলেন সাকিব - Time Vision 24
May 26, 2024, 6:39 am

শাস্তির বদলে অধিনায়কত্ব পেলেন সাকিব

  • আপডেট টাইম : শনিবার, আগস্ট ১৩, ২০২২
  • 36 বার

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনুমতি ব্যতিত বেটিং কম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পরও শাস্তি না পেয়ে টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কত্ব পেলেন সাকিব আল হাসান। আসন্ন এশিয়া কাপে বাংলাদেশের নেতৃত্ব দিবে সাকিব। এছাড়া নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সাকিবকে অধিনায়ক করা হয়েছে। শনিবার (১৩ আগস্ট) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় দীর্ঘ সভার পর এই সিদ্ধান্ত হয়।

সভা থেকে বেরিয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সাংবাদিকদের বলেন, এটা নিয়ে আগেই বিসিবিতে একটা সিদ্ধান্ত ছিল। আজও এখানে অনেক আলোচনা হয়েছে। বিসিবি প্রেসিডেন্ট ছিলেন। সামনে আমাদের এশিয়া কাপ আছে। এরপর নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং বিশ্বকাপ। এই তিনটি সিরিজের জন্য আমরা সাকিব আল হাসানকে অধিনায়ক হিসেবে ঘোষণা করছি। পরবর্তীতে আমরা তাকে অধিনায়ক হিসেবে রাখব কিনা, সে বিষয়ে সিদ্ধান্ত নেব।

এর আগে জালাল ইউনুস বলেছিলেন, বিসিবিকে না জানিয়ে এই চুক্তি করে সাকিব বোর্ডের সঙ্গে চুক্তিভঙ্গ করেছেন। সাকিবের অনুমতি না নেওয়াটাই প্রথম ভুল। প্লেয়ার্স কন্ট্রাক্টে পরিষ্কার লেখা আছে, চুক্তির আগে অনুমতি নিতে হবে। এটি নিয়েও আলোচনা হয়েছে। এটি হতে পারে না। ওকে (সাকিব) স্মরণ করিয়ে দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ রকম হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে ২০১৯ সালে জুয়াড়ি প্রস্তাব গোপন করায় এক বছর নিষিদ্ধ হয়েছিলেন সাকিব। তার পরও তিনি শিক্ষা নেননি। এবার বিসিবিকে না জানিয়ে ‘বেটউইনার নিউজ’ নামের একটি জুয়াসংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেন। ফেসবুকে পোস্টও করেন। এরপর ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, সাকিবকে জুয়া অথবা ক্রিকেট, যেকোনো একটা বেছে নিতে হবে। এর কিছু সময় পর সাকিব ই-মেইলের মাধ্যমে বিসিবিকে জানান, তিনি চুক্তি বাতিল করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..