ঝিকরগাছায় নবাগত ওসির সঙ্গে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

আবুল কালাম আজাদ,ডেস্ক রিপোর্ট:  যশোরের ঝিকরগাছা থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্তের সঙ্গে মতবিনিময় করেছেন প্রেসক্লাবের নেতবৃন্দ। রোববার (২১ নভেম্বর) রাত ৮টার দিকে থানায় ওসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত হয়।

ঝিকরগাছা নবাগত ওসির সঙ্গে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি ইমামুল হাসান সবুজ, সহসভাপতি রফিকুল ইসলাম, আতাউর রহমান জসি, সাধারণ সম্পাদক ইমরান রশিদ,যুগ্ম সম্পাদক কামরুজ্জামান কামাল,তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক শাহিনুর রহমান,
কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ,কার্যকরী সদস্য –
এম আর মাসুদ, ইলিয়াস উদ্দীন, একরামুল হক খোকন,জুলফিকার আলী ভুট্টো,মতিয়ার রহমান এছাড়াও সাংবাদিক হান্নান হোসেন , মিথুন সরকার,সিপন সর্দার সহ সকল নেতৃবৃন্দ।

এসময় ওসি সুমন ভক্ত বলেন, করোনাকালে ডাক্তার, পুলিশ ও সাংবাদিকরা সবচেয়ে বেশি ঝুঁকি নিয়ে মাঠে কাজ করেছেন। পুলিশ এবং সাংবাদিক একে অপরকে তথ্য দিয়ে সহযোগিতা করে সব সময়।

এ সময় দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, অমানবিক ও অপেশাদার, বিট পুলিশিং কার্যক্রম, মাদক নির্মূলসহ সব নির্দেশনা মানতে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

ওসি সুমন ভক্ত এর আগে যশোর কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (অপারেশন) এর দায়িত্বে ছিলেন। গতকাল তিনি ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেন।