জনগণের ভোটেই নির্বাচিত হতে হবে: মো: তমিজুল ইসলাম খান

ঝিকরগাছা(যশোর)প্রতিনিধি: আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের ভোটেই জনপ্রতিনিধিদের নির্বাচিত হতে হবে বলে মন্তব্য করেছেন যশোর জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান। তিনি বলেন, গায়ের জোরে কেউ নির্বাাচিত হতে পারবেন না। তিনি বলেন, আসন্ন এই নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করা সরকারের অঙ্গিকার। আচরণবিধি লঙ্ঘণে টুঁ শব্দ করা যাবে না।

 

রোববার (৩১ অক্টোবর) ঝিকরগাছায় ‘প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে আচরণবিধি অবহিতকরণ সভায়’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, প্রার্থীগণ আচরণবিধি না মানলে পার পাওয়া যাবে না। কোনো ধরণের অন্যায়-অবিচার মেনে  নেওয়া হবে না। কেউ যদি নির্বাচনী পরিবেশ নষ্ট করার চেষ্টা করেন তাহলে ছাড় পাবেন না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য দেন উপজেলা সিনিয়র জেলা নির্বাচন অফিসার হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার (নাভারণ সার্কেল) জুয়েল ইমরান। বক্তব্য দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক, উপজেলা নির্বাচন কর্মকর্তা অপূর্ব কুমার বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী হেকীম ডাক্তার কাজী নাজিব হাসান, রিটার্নিং কর্মকর্তাবৃন্দ ও ১১ ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার পদপ্রার্থীরা।