নিশ্চিন্তপুর প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হলেন আলমগীর হোসেন

স্টাফ রিপোর্টার:
যশোরের ঝিকরগাছা উপজেলার নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আলমগীর হোসেন। তিনি নিশ্চিন্তপুর গ্রামের মৃত নূর মোহাম্মদ ও ফরিদা ইয়াসমিনের দ্বিতীয় সন্তান।বৃহস্পতিবার উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম বিদ্যালয়ের ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছেন।কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সদস্য সচিব ও প্রধান শিক্ষক জুলফিকার আলী,জমিদাতা সদস্য শাহাদৎ হোসেন,সহসভাপতি মাহমুদ শরীফ জুয়েল,বিদ্যোৎসাহী সদস্য উন্নতি রাণী বিশ্বাস,ইউপি সদস্য জিয়াউল ইসলাম, শিক্ষক প্রতিনিধি রিজিয়া খাতুন, অভিভাবক সদস্য সেলিম রেজা,তাজউদ্দীন,সাথী খাতুন ও আসপিয়া খাতুন।
গত ১ জুন কমিটির সভাপতি গোলাম মোস্তফা মারা যাওয়ার কারণে পদটি শূন্য হয়। ফলে ১২ আগস্ট বিদ্যালয় পরিচালনা কমিটির মিটিংয়ে ইউপি সদস্য জিয়াউল ইসলামের প্রস্তাবে এবং বিদ্যোৎসাহী সদস্য মাহমুদ শরীফ জুয়েলের সমর্থনে সকল সদস্যের সম্মতিতে অত্র কমিটির মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি ও সহ সভাপতি সাংবাদিক আলমগীর হোসেন কে সভাপতি নির্বাচিত করা হয়। ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম বিদ্যালয়ের ১১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দিয়েছেন।
সাংবাদিক আলমগীর হোসেন দৈনিক স্পন্দন পত্রিকার ঝিকরগাছা প্রতিনিধি ও ঝিকরগাছা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক।এছাড়াও তিনি নিশ্চিন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক, নিশ্চিন্তপুর জামে মসজিদের যুগ্নসম্পাদক,বাঁকড়া কপোতাক্ষ ক্রীড়া চক্রের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।