ঝিকরগাছায় শেখ রাসেলের জন্মদিনে দোয়া ও আলোচনা সভা

ঝিকরগাছা (যশোর)প্রতিনিধি:

যশোরের ঝিকরগাছায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উদযাপন করা হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় ওয়াপদাহ রোড টোকিও টাওয়ার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

সংগঠনের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা মনিরুল ইসলাম শিপলু, গদখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা রনি আহমেদ ও ছাত্রলীগ নেতা আবির রহমান।

সভাপতির বক্তব্যে আবুল কালাম আজাদ বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যরা ঘাতকদের হাতে নির্মমভাবে শহীদ হন। ঘাতকদের নির্মমতার হাত থেকে রেহাই পায়নি ছোট্ট শিশু রাসেলও। এ পৈশাচিক ঘটনা বিশ্বের ইতিহাসে বিরল। এ সময় বঙ্গবন্ধু ও রাসেলসহ তাঁর পরিবারের সদস্যদের হত্যাকারীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকরের দাবি জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য জাহিদুল ইসলাম, ফারুক হোসেন, আল-আমিন, সাজ্জাতুর জামান রনি, মিন্টু হোসেন, মিজানুর রহমান, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তরিকুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহীনুর রহমান শাহীন, প্রশান্ত বিশ্বাস, ফিরোজ হোসেন, ইসমাইল হোসেন, মাধব সরকার, শামীম হোসেন, শাকিল খান, অনুজ ঘোষ, নাভারণ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজিব হোসেন, লোকমান রিজু প্রমুখ।

অনুষ্ঠান ও দোয়া পরিচালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মাহমুদ মুকুল।