“বুড়ি ভদ্রার বাঁকে ” র প্রকাশনা উৎসব ও আলোচনা অনুষ্ঠিত

টাইম ভিশন ২৪: ১৫ অক্টোবর ২০২১ তারিখ  শুক্রবার সকাল ১১ টায় মুক্তেশ্বরী সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের ১২২ তম মাসিক সাহিত্য সভা ও কবি এম এ কাসেম অমিয় ‘র সদ্য প্রকাশিত কাব্যগ্রন্থ “বুড়ি ভদ্রার বাঁকে ” র প্রকাশনা উৎসব ও আলোচনা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ডা. মোকাররম হোসেনের সভাপতিত্বে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোর এর সভাপতি জনাব জাহিদ হাসান টুকুন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন যশোর ইনিষ্টিটিউট এর সিনিয়র সহ সভাপতি, কবি ও গীতিকার কাসেদুজ্জামান সেলিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালবাড়িয়া ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ কবি ও গবেষক ড.শাহনাজ পারভীন। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক, কথাসাহিত্যিক ও গবেষক কবি পারভীনা খাতুন।

এছাড়াও উপস্থিত ছিলেন এবং কবিতা পাঠ ও আলোচনা করেন সর্বকবি মমিনুর রহমান, ডা.মোঃ আহাদ আলী, বাবুল আহমেদ তরফদার, আব্দুর রশিদ খোকন, ডা.আমিরুল হক, মিজানুর রহমান সরদার, ফাতিমা পারভীন, মহব্বত আলী মন্টু, শাহরিয়ার সোহেল, শ্রাবণী আক্তার, এ ডি এম রতন, মোঃ সাকিব, আতিয়ার রহমান, আসাদুল্লাহ আল গালিব,আল রাফি, ল অধ্যাপক আঞ্জুমানারা, রেহেনা বেগম, রেজাউল করিম রোমেল, নাসির উদ্দিন সহ প্রায় অর্ধশতাধিক কবি সাহিত্যিক । সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক গাজী শহিদুল ইসলাম।

কবিতা পাঠ ও আলোচনা পর্ব শেষে কবি কাসেদুজ্জামান সেলিম এর সদ্য অকাল প্রয়াত পুত্র রাফিদ ঐশিকের আত্মার শান্তি কামনায় ডা.মোকাররম হোসেনের পরিচালনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।