ঝিকরগাছায় শামীমকে স্মরণ করলো ‘বন্ধুমহল’

ঝিকরগাছা(যশোর)প্রতিনিধি:

যশোরের ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ অক্টোবর) বিকেলে ওয়াপদাহ রোড টোকিও টাওয়ারে অনুষ্ঠানের আয়োজন করে ‘বন্ধুমহল (এসএসসি-৯২)’।

ঝিকরগাছায় শামীমকে স্মরণ করলো ‘বন্ধুমহল’

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ শংকর কুন্ডু, মাসুম নেওয়াজ রিন্টু, আবুল কালাম আজাদ, নীলাদ্রি বিশ্বাস, মাহাফুজুল হক পলাশ, ফারুক হোসেন, মাহামুদ মুকুল, হারুনর রশিদ, বাসুদেব, বুলবুল, জাকির হোসেন, আনিসুজ্জামান রিপন, মাসুদ, আব্দুর সুবাহান, জিল্লুর রহমান, আব্দুল গফফার, মশিয়ার রহমান, দিপক দত্ত, তুহিন সর্দার, জাফর ইকবল, আবু আহসান, সাজ্জাদ, সাগর, জুলফিকার আলি ভুট্টাে, মনিরুল আলম মিশর, রনি সর্দার, সবুজ প্রমুখ।
অনুষ্ঠানপূর্ব আলোচনাসভায় শামীমের রাজনৈতিক ও সামাজিক জীবনের ওপর বক্তব্য দেন তাঁর বন্ধুরা।
এলজিআরডি মন্ত্রণালয়ের উপসচিব সিদ্ধার্থ শংকর কুন্ডু বলেন, দল-মত নির্বিশেষে সবার উপকারের জন্য আপ্রাণ চেষ্টা করতো বন্ধু শামীম। তার অকালে চলে যাওয়া শুধু আমাদেরকে নয় গোটা ঝিকরগাছাবাসীকে কাঁদিয়েছে। তার মতো পরহেজগার ছাত্রনেতা আমি খুব কম দেখেছি।

গত ২৮ সেপ্টেম্বর রাত ৮টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি মারা যান শামীম। ব্যবসায়ীক কাজ শেষে তিনি বাড়ি ফিরছিলেন।