ঝিকরগাছা সংবাদদাতা:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহন করেছে যশোরের ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। শনিবার রাতে টোকিও টাওয়ার দলীয় কার্যালয়ে প্রস্তুতিসভা থেকে এসব কর্মসূচি গ্রহন করা হয়। রবিবার (২৬ সেপ্টেম্বর) সকালে সাংবাদিকদের এ তথ্য জানান সংগঠনের উপজেলা কমিটির আহবায়ক আবুল কালাম আজাদ।

কর্মসূচির মধ্যে রয়েছে শেখ হাসিনার সংগ্রামী জীবন ও অর্জনের ওপর আলোচনা সভা, তাঁর দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল, কেক কাটা ও মিষ্টি বিতরণ এবং ৭৫তম জন্মদিনে ৭৫টি শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর ঝিকরগাছার ওয়াপদা রোড নতুন কুঁড়ি কিন্ডারগার্টেন প্রাঙ্গনে এসব কর্মসূচি পালন করা হবে। এদিন বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হবে বলেও জানানো হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রস্তুতিসভায় উপস্থিত ছিলেন যুগ্ম-আহ্বায়ক আজহারুল ইসলাম লাবু, শেখ ইমরান, সদস্য ওমর শরীফ সাকি, জাহিদুল ইসলাম, ফারুক হোসেন, শাহাদৎ হোসেন, প্রিন্স আহমেদ, সাজ্জাতুর জামান রনি, শাহ জামাল শিশির, মিজানুর রহমান, ইবাদ আলীসহ রনি আহাম্মেদ, প্রশান্ত বিশ্বাস, শাহিনুর রহমান, রাজিবুল ইসলাম, লোকমান হোসেন রিজু, তবিবর রহমান উজ্জ্বল, জুয়েল রানা শাকিল প্রমুখ।