মুজিবনগরে নসিমন উল্টে চালক নিহত, আহত-৭

টাইম ভিশন ডেস্কঃমেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামে আলগামন (শ্যালো ইঞ্জিন চালিত) ও নছিমনের (শ্যালো ইঞ্জিন চালিত) সংঘর্ষে নছিমন চালক হাসান নিহত ও ৭ জন আহত হয়েছে। আজ রবিবার রাত ৮ টার দিকে মেহেরপুর আটকবর সড়কের কোমরপুর গ্রামে এঘটনা ঘটে।

নিহত হাসান (২৮) মেহেরপুর শহরের মল্লিকপাড়ার মৃত পাগলার ছেলে। আহতরা হচ্ছেন মেহেরপুর দিঘীরপাড়া গ্রামের কুমু শেখের ছেলে হামিদুল (৪২), ফকির মোহাম্মদের ছেলে ঝুমুর (৩৬),খবীর আলীর ছেলে মন্টু (৪৫),বজলুর রহমানের ছেলে পলাশ(৩২),তারাচাঁদের ছেলে শহিদুল ইসলাম(৫০),মিয়ারুলে ছেলে আবু বক্কর(৩০) ও আইনুদ্দীনের ছেলে আবু বক্কর(৪৫)।

আহতদের উদ্ধার করে মেহেরপুর ২শ ৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নছিমনে থাকা যাত্রী গরু ব্যবসায়ী সহিদুল ইসলাম বলেন, চুয়াডাঙ্গার নাটুদাহ সদরঘাট হাট থেকে ৮/৯ জন গরু ব্যবসায়ী হাট শেষে নসিমন করে মেহেরপুরে ফিরছিলাম। কোমরপুর পেট্রোল পাম্প থেকে আমরা তেল নিয়ে বের হবার সময় মেহেরপুর থেকে আসা একটি আলগামন আমাদের নছিমনকে ধাক্কা মেরে পালিয়ে যায়। এসময় আমাদের নছিমন উল্টে যায়। নছিমনের চালক হাসান নছিমনের নিচে চাপা পড়ে ঘটনা স্থলেই নিহত হন। এসময় ৭ গরু ব্যবসায়ী মারাত্মক আহত হয়। আহতদের আমরা উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

মুজিবনগর থানার ওসি হাসেম আলি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে মুজিবনগর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ও ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মুজিবনগর থানাতে এনেছে। এ সংবাদ লেখা পর্যন্ত লাশ মুজিবনগর থানা হেফাজতে রয়েছে।