বাইকে ঘুরতে গিয়ে প্রাণ গেল ৩ শিক্ষার্থীর

মোহসীন মোল্লা, বাকেরগঞ্জ(বরিশাল)প্রতিনিধি:

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার জে.এস.ইউ মডেল হাইস্কুলের ১০ম শ্রেণীর তিন শিক্ষার্থী বাইকে ঘুরতে গিয়ে সড়ক দূর্ঘটনায় নিহত হন ৷ ১৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার পর দপদপিয়া আব্দুর রব সেরনিয়াবাদ সেতুতে যাত্রীবাহী বাসের চাপায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন জন হলেন বাকেরগঞ্জ পৌর সভার সুমন হাওলাদারের পুত্র সিয়াম(১৫) , জয়দেব দাসের পুত্র চয়ন (১৫) ও রঙ্গশ্রী ইউনিয়নের বড়িয়া নিবাসী নজরুল হাওলাদার এর একমাত্র পুত্র রাব্বি হাওলাদার(১৫) ।

নিহত কিশোরদের বন্ধু রাকিব জানায়, ‘বাকেরগঞ্জ জে এস ইউ মডেল হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র তারা। বিকেলে সাতটি মোটরসাইকেলে করে ২১জন বরিশালে ঘুরতে যায়। ব্রিজে (শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতু) ওঠার সময়ে পেছন থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বির মোটরসাইকেলে ধাক্কা দেয়।’ এতেই ঘটনাস্থলে সিয়াম ও চয়ন মৃত্যুবরণ করে। হাসপাতালে নেয়ার পর রাব্বি মারা যায়।

প্রত্যক্ষদশীরা জানান, মোটরসাইকেলটি সেতুতে ওঠার সময় রাতুল-রোহান পরিবহনের একটি বাসকে পাশ কাটিয়ে যায়। বিপরীত দিক থেকে আরও একটি বাস আসায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পেছনে থাকা বাসে পিষ্ট হয় মোটরসাইকেলটি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক সিয়াম ও চয়নকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালে চিকিৎসা চলাকালে রাত ৯টার দিকে মারা যায় রাব্বি। তিনি আরও জানান, দুর্ঘটনার পরে রূপাতলী বাস মালিক সমিতির রাতুল-রোহান পরিবহনের বাসটি আটক করা হয়েছে। এর চালক ও তার সহকারি পলাতক।