ঝিকরগাছায় বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর মৃত্যু, জানাজায় সাবেক এমপি মনির

নিজস্ব প্রতিবেদক:

যশোরের ঝিকরগাছায় বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোল্লা মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বুধবার (১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে নিজ বাড়ি নবীবনগরে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নবীবনগর প্রাথমিক বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার শেষে নবীবনগর কবরস্থানে তাকে সমাহিত করা হয়। গার্ড অব অনারের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল হক।

ঝিকরগাছায় বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর মৃত্যু,
জানাজা / timevision24

মহান মুক্তিযুদ্ধে সামনের সারি থেকে বীরত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন ওমর আলী মোল্লা। মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।

এদিকে এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুর খবর শুনে তার বাড়িতে ছুটে যান যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির। তিনি ওমর আলীর আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। পরে ওমর আলীর জানাজায় অংশ নেন এবং মরহুমকে স্মরণ করে বক্তব্য দেন।

জানাজায় আরও অংশ নেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযুদ্ধকালীন ফিল্ড কমান্ডার আব্দুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, গদখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহাজান আলী মোড়ল, নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, উপজেলা আওয়ামী লীগ নেতা মীর বাবরজান বরুণ, গদখালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শামসুজ্জোহা লোটাস, উপজেলা যুবলীগের সদস্য আলমগীর বাশার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য নেতা এনামুল মনি, গদখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক, আলমগীর হোসেন, নাভারণ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক উজ্জ্বল হোসেন,যুবলীগ নেতা সাদ্দাম হোসেন মিলন, সাবেক ছাত্রলীগ নেতা আবু সাঈদ মিলন প্রমুখ।