মামুন পরিবহনের ধাক্কায় আপন দুই ভাইয়ের মৃত্যু।

টাইম ভিশন ডেস্কঃযশোর – সাতক্ষীরা সড়কের মণিরামপুরে মামুন পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে শাহাবুদ্দীন (৪০) ও মঈনুল ইসলাম (৩৫) নামে আপন দুই ভাইয়ের  করুণ মৃত্যু হয়েছে। তারা মণিরামপুর উপজেলার মাঝ লাউড়ী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
ও-ই এলাকার ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি জানান, মোটরসাইকেল যোগে দুই ভাই সোমবার (১৬ আগস্ট) সকাল ৯টার দিকে মণিরামপুর শহরে আসার পথে সুন্দলপুর বাজার সংলগ্ন ভাটার সঙ্গে সাতক্ষীরা গামী মামুন পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ট হয় তারা। ঘটনাস্থলেই বড় ভাই শাহাবুদ্দীনের মৃত্যু হয়৷ এসময় আহত ছোট ভাই মঈনুল ইসলামকে মণিরামপুর হাসপাতালে আনা হলে তাকে দ্রুত রেফার করা হয় যশোর জেনারেল হাসপাতালে।
একাধিক সূত্র জানান, আহত মঈনুল ইসলামকে আশংকা অবস্থায় ঢাকায় নেওয়ার পথে মধুখালী পৌছুলে সোমবার বিকাল ৪টার দিকে মারা যান বলে বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় চেয়ারম্যান মনিরুজ্জামান মনি।
তাদের এই মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে এলাকাবাসীর মাঝে।
যশোরের মনিরামপুর থানার উপ-পরিদর্শ(এস আই) মো.আব্দুল হান্নান ঘটনর সত্যতা নিশ্চিত করে বলেন ঘাতক বাসটি আটক করা হয়েছে৷ চালক বাসটি ফেলে পলিয়েছে৷ এঘটনায় থানায় মামলা হয়েছে৷ ময়না তদন্ত করার জন্য একটি লাশ মর্গে পাঠানো হয়েছে৷