রামনগরের বিভিন্ন স্থানে জাতীয় শোক দিবস পালন

বিএম মিলন,স্টাফ রিপোর্টার:

যশোর সদরের রামনগর ইউনিয়নের মুড়লী মোড়ে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার রামনগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজনীন নাহারের সভাপতিত্বে ও যুবলীগ নেতা নাসির উদ্দীনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কেশবপুর-৬ আসনের সংসদ সদস্য শাহিন চাকলাদার (এমপি)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জ্যোৎসনা আরা মিলি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পদক মাহমুদ হাসান বিপু ও যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম চাকলাদার ফন্টু। অন্যান্যের মধ্যে বক্তব্যদেন ও উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগ নেতা এ্যাড আসাদ, শাহাজান কবীর শিবলু, সাবেক পৌর ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রনি, রামনগর ছাত্রলীগের মিঠুন, শাহালম। এছাড়াও জেলা ও ইউনিয়ন মহিলা আওয়ামী লীগনেতৃবৃন্ধসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল পরিচালনা করেন,মুফতি মাহমুদুল হাসান।
শেষে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।
এদিকে, ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার যশোর সদরের সতীঘাটাস্থ রামনগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিষদ চত্বরে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের অায়োজন করা হয়। সভায় রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজনী নাহার সভাপতিত্ব করেন। এ সময় উপস্থিত ছিলেন,ইউপি সচিব মিজানুর রহমান, খরিচাডাঙ্গা-কামালপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউনুচ আলী,ইউপি সদস্য রফিকুল ইসলাম,জাকির হোসেন, মোর্শেদ আলী মনু, সাইফুল ইসলাম লিটন,গফুর মোল্যা,রাশেদ হোসেন,গ্রাম পুলিশসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ। দোয়া মাহফিল পরিচালনা করেন, মুফতি মোস্তাফিজুর রহমান।
শেষে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।