দৈনিক গ্রামের কন্ঠের প্রকাশকের উপর হামলা ও হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

এ্যান্টনি দাস অপু,যশোর থেকে: যশোরের মনিরামপুরে যশোর থেকে বহুল প্রচলিত ও জনপ্রিয় দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার প্রকাশক শাহারিয়ার আলম খান কে হত্যার হুমকি ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

আজ বেলা একটার সময় গ্রামের কন্ঠে বার্তা বানিজ্যিক কার্যলয়ের সামনে যশোর সাতক্ষীরা মহাসড়কের পাশে এই প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন গ্রামের কন্ঠ পত্রিকার সম্পাদক মোঃ শাহিনুর রহমান পান্না, নির্বাহী সম্পাদক মুস্তাকিম সাকিব, মিডিয়া টিম হেড তারেক রহমান সহ খুলনা বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দরা। এসময় সকলে একত্রিত হয়ে ১২ জনের মধ্যে আটককৃত আসামী ২ জন সহ বাকি পলাতক আসামীদের দ্রুত আটক এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এর আগে গত ২০ জুলাই রাত ১০ টার দিকে প্রকাশকের ব্যাবসা প্রতিষ্ঠানে ১২ জন চিন্হিত সন্ত্রাসী ৮ লক্ষ টাকা সহ প্রতি মাসে ৫০ হাজার করে চাদা দাবী করে। চাদা দিতে অস্বীকার করায় গত ৭ আগস্ট শনিবার সকাল ১০ টা নাগাদ উপজেলার পার খাজুরা মসজিদের কাছে পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। পরে এঘটনায় শাহারিয়া আলম খান ১২ জন কে আসামী করে মনিরামপুর থানায় একটি মামলা করেন। মামলায় ২ জন আসামী পুলিশ হেফাজতে ও বাকিরা এখনো পলাতক।