শহীদ শেখ কামালের জন্মদিনে ঝিকরগাছায় স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

টাইম ভিশন,যশোর অফিস:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র মহান মুক্তিযুদ্ধের সংগঠক শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীতে যশোরের ঝিকরগাছায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে টোকিও টাওয়ারের অস্থায়ী কার্যালয়ে এর আয়োজন করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

 

এদিন দোয়া অনুষ্ঠান পূর্ব এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ।

তিনি বলেন, ‘শহীদ শেখ কামাল ছিলেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক। ১৯৪৯ সালের এই দিনে জাতির এই শ্রেষ্ঠ সন্তান টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। জীবদ্দশায় তিনি একজন ক্রীড়াপ্রেমী ছিলেন, খেলাধুলায় ছিল তার আসক্তি। বাংলাদেশের ক্রীড়া সেক্টরকে তিনি অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার স্বপ্ন দেখতেন। মহান মুক্তিযুদ্ধের এই অন্যতম সংগঠককে বাংলাদেশের মানুষ শ্রদ্ধাভরে স্মরণ করে।’

সভায় আগামী ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দোয়া, ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎবার্ষিকী পালন এবং শোকের মাস শেষে সেপ্টেম্বর থেকে ইউনিয়ন ও পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কমিটির যুগ্ম-আহ্বায়ক আজহারুল ইসলাম লাবু, সৈয়েদ রাসেল, সদস্য ওমর শরীফ সাকি, জাহিদুল ইসলাম, মাহমুদ মুকুল, ফারুক হোসেন, মিজানুর রহমান, শাহাদৎ হোসেন, সাজ্জাদুল জামান রনি, মিন্টু মিয়া, শাহ জামাল শিশির।

আরও উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মন্টু গাজী, প্রশান্ত কুমার কাটু, মাহামুদুল হাসান সোহেল, সিপন সরদার, শাহিনুর রহমান শাহিন, সেলিম হোসেন, রাজন, শাহিন, আসাদুর জামান বাবু, পলাশ প্রমুখ

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা এনামুল হক।