ফাতেমা আনোয়ারের উদ্যোগে ফতেপুরে  করোনা ভ্যাক্সিনের  নিবন্ধন হচ্ছে ফ্রী

টাইম ভিশন,যশোর:

গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা কথা মতো এবং যশোর সদর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব কাজী নাবিল আহমেদ এর নির্দেশে  ফাতেমা আনোয়ার নিজের উদ্যোগে করোনা ভাইরাসের ভ্যাক্সিনের জন্য ফ্রি নিবন্ধন কার্যক্রম চালু রয়েছে।

 

বাংলাদেশের সকল নাগরিকদের টিকা প্রাপ্তির লক্ষ্যে গণটিকা কার্যক্রমের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ সরকার তারই ধারাবাহিকতায় যশোরের  ফতেপুর ইউনিয়নে মাইকে ঘোষনা দিয়ে গ্রামে গ্রামে মানুষের জন্য করোনা ভাইরাসের টিকা গ্রহনের জন্য ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পেইন চালু করেছে চেয়ারম্যান পদপ্রার্থী ফাতেমা আনোয়ার।গত ২৯-জুলাই ২০২১ থেকে কার্যক্রম অব্যাহত রয়েছে ।

ফাতেমা আনোয়ার বলেন,আমরা সচেতনতা বৃদ্ধিসহ টিকা প্রাপ্তি নিশ্চিত করতে নির্দিষ্ট স্থানে ভ্যাক্সিন রেজিস্ট্রেশন এবং টিকা কার্ড বিতরন কার্যক্রম পরিচালনা করছি।
তিনি আরো জানান,আগামী এক সপ্তাহে দেশব্যাপী নতুন করে এক কোটি মানুষকে টিকা দেওয়ার উদ্যোগ নিয়েছে সরকার। এজন্য প্রতিটি ইউনিয়নে তিনটি করে বুথ করা হচ্ছে। প্রতিটি বুথে স্বেচ্ছাসেবক হিসেবে দলীয় নেতাকর্মিদের কাজ করার জন্য আহ্বান জানিয়েছেন শেখ হাসিনা।তারই লক্ষ্যে এই উদ্যোগ নিয়েছে আমরা।

ফাতেমা আনোয়ার / টাইম ভিশন ২৪