পরীমনি আটক; বিপুল পরিমাণ মদ উদ্ধার।

টাইম ভিশন ডেস্কঃবিপুল পরিমাণ মাদকসহ চিত্রনায়িকা পরীমণিকে আটক করে কার্যালয়ে নিয়ে গেছে র‍্যাব। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। র‍্যাবের এই অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি ব্র্যান্ডের মদ উদ্ধার করা হয়েছে। এসব মদ উদ্ধার করে আগেই র‍্যাবের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

পরীকে তার বাসা থেকে রাত ৮টার কিছু পরে বের করা হয়। এসময় গণমাধ্যমকর্মীদের পাশাপাশি উৎসাহী সাধারণ মানুষের ভিড়ে তাকে বাসা থেকে বের করতে ব্যাপক বেগ পেতে হয়েছে আইনশৃঙ্খলাবাহিনীকে।

বুধবার (৪ আগস্ট) বিকেলে র‍্যাব ও পুলিশের সদস্যরা আলোচিত এই নায়িকার বনানীর বাসার গেলে এ নিয়ে ফেসবুকে লাইভ করেছেন পরীমণি। তিনি সেখানে দাবি করেছেন, তাকে হত্যার উদ্দেশ্যে বিভিন্ন পোশাকে লোকজন তার বাসায় ঢুকে ভাঙচুর চালিয়েছে। তবে ভাঙচুরের কোনো আলামত পাওয়া যায়নি।

ঘটনাস্থলে র‍্যাবের কর্মকর্তারা সাংবাদিকদের জানিয়েছেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পরীমণির বাসায় অভিযান চালানো হয়েছে। তবে সেই সুনির্দিষ্ট অভিযোগ কী তা এখনও নিশ্চিত করে বলেনি র‍্যাব।

সম্প্রতি মডেল পিয়াসা ও মৌকে মাদকসহ আটক করেছে র‍্যাব। পিয়াসা ও মৌয়ের দুই সহযোগীকেও আটক করেছে ল্যাব। পিয়াসা-মৌ ও তাদের সহযোগী মিশু ও হাসানের সাথে পরীমণির সংযোগ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

গত বেশ কিছুদিন ধরেই নানা কারণে আলোচিত-সমালোচিত ঢাকাই ছবির এ নায়িকা। গত ১৪ জুন সাভার থানায় তার করা ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ কয়েকজনকে আটক করে আইনশৃঙ্খলাবাহিনী। ১৩ জুন রাতে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে পরীমণি এই বিষয়ে প্রথম সরব হন ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে এ ঘটনার বিস্তারিত তুলে ধরেন। বিষয়টি দেশজুড়ে আলোড়ন তৈরি করে। পরে পরীমণির বিরুদ্ধেও একাধিক ক্লাবে গিয়ে বিশৃঙ্খলার অভিযোগ ওঠে।