ঝিকরগাছায় তাঁতী লীগের কমিটি ঘোষণা

ঝিকরগাছা(যশোর)প্রতিনিধি:
যশোরের ঝিকরগাছায় ৬১সদস্য বিশিষ্ট তাঁতী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। গত ২৫ জুলাই সংগঠনের জেলা সভাপতি রেজাউল ইসলাম ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন মিঠু স্বাক্ষরিত এক পত্রে এই কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত এই কমিটি ঝিকরগাছা উপজেলার প্রথম তাঁতী লীগ হিসেবে আত্মপ্রকাশ ঘটলো। নবগঠিত কমিটিতে আলমগীর হোসেনকে সভাপতি ও এহতেশাম রাজুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

আগামী তিন বছরের জন্য এই কমিটি দেওয়া হয়েছে। কমিটিতে নয় জনকে সহ-সভাপতি, যুগ্ম-সম্পাদক চারজন ও তিনজনকে সাংগঠনিক সম্পাদক করে ৩৫ জনকে সম্পাদকমন্ডলী করে ৬১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়েছে।

 

এদিকে তাঁতী লীগের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুসা মাহমুদ,সহ সভাপতি পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামান, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা সেলিম রেজা এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ। বিবৃতিতে নেতৃবৃন্দ উল্লেখ করেছেন উপজেলা তাঁতী লীগ বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও শেখ হাসিনার হাতকে শক্তশালী করতে বলিষ্ঠ ভুমিকা রাখবে। অনুরূপ বিবৃতি দিয়েছেন পৌর যুবলীগের আহ্বায়ক একরামুল হক খোকন ও যুবলীগ নেতা মোকলেছুর রহমান কেটি জুলফিকার আলি ভুট্টো
সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।