ফিলিস্তিনে হামলা ও হত্যার প্রতিবাদে ঝিকরগাছায় সেবা সংগঠনের মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ “ফিলিস্তিনে গণহত্যা বন্ধ হোক, আগ্রাসী ইসরায়েল নিপাত যাক” স্লোগানে ফিলিস্তিনের অধিকৃত গাজা ও জেরুজালেমে ইসরায়লী বাহিনীর হামলায় শিশুসহ নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে ঝিকরগাছায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে সেবা সংগঠন।

বুধবার (১৮ মে) সকাল ১০টার সময় ঝিকরগাছা বাসস্ট্যান্ড মসজিদের সামনে সেবা সংগঠনের আয়োজনে ও সেবা সংগঠনের সভাপতি মাস্টার আশরাফুজ জামান বাবুর সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, ঝিকরগাছা পৌরসভার মেয়র আলহাজ্ব মোস্তফা আনলো পাশা জামাল, ঝিকরগাছা প্রেসক্লাব, ঝিকরগাছা ভ্যান-রিক্সা শ্রমিক ইউনিয়ন, ঝিকরগাছা ব্লাড ব্যাংক, ঝিকরগাছা ব্লাড ফাউন্ডেশন, একতা ব্লাড ডোনেশন সোসাইটি, বন্ধু কল্যাণ সেবা সংঘ, ঝিকরগাছা মানবাধিকার ফাউন্ডেশন সহ সর্বস্তরের সাধারণ জনগন।

এসময় বক্তারা বলেন, ফিলিস্তিনের জেরুজালেমে আল-আকসা মসজিদ প্রাঙ্গনে ইসরায়লী বাহিনীর হামলা ও ফিলিস্তিনি নাগরিক নিহত ও আহতের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি।’

তারা বলেন, ‘মার্কিন সাম্রাজ্যবাদের নেতৃত্বে বিশ্ব সাম্রাজ্যবাদী গোষ্ঠী জোর করে ফিলিস্তিনিদের আবাসভূমি দখল করে ইসরায়েল নামক রাষ্ট্র ঘোষণা করে ইহুদীদের বসতি স্থাপন করে। এতে মধ্যপ্রাচ্যে স্থায়ীভাবে সমস্যার বীজ বপন করা হয়েছে। ফলে মার্কিন মদদে ইসরায়লী জায়নবাদী সরকার মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে দস্যুবৃত্তি সন্ত্রাস চালিয়ে অশান্তি তৈরি করে চলেছে।’
গাজা ও জেরুজালেমে অবৈধ দখলদার ইসরায়েলের জায়নবাদী হামলা বন্ধ, জেরুজালেমসহ ফিলিস্তিনিদের আবাসভূমি তাদের ফিরে দেয়া এবং ইসরায়লী সন্ত্রাসের বিরুদ্ধে বিশ্ববিবেককে সোচ্চার হওয়ার আহ্বান জানান তারা।